মঙ্গলবার, ১৯ জুন ,২০১৮

Bangla Version
SHARE

রবিবার, ০৩ জুন, ২০১৮, ০৮:৫৬:৪৮

‘হার্টে রিং পরানোর’ পর সুস্থ আছেন বুলবুল

‘হার্টে রিং পরানোর’ পর সুস্থ আছেন বুলবুল

বিনোদন ডেস্কঃ-প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের ‘হার্টে দুইটি রিং’ পরানো হয়েছে বলে খবর মিলেছে। এ বিষয়ে তার ছেলে সামির আহমেদ মন্তব্য না করলেও জানান, তার বাবা আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন।
সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শনিবার (২ জুন) রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের পরিচালক আফজালুর রহমানের তত্ত্বাবধানে বুলবুলের হার্টে রিং পরানো হয়।
তার আগে গত বৃহস্পতিবার (৩১ মে) জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে আহমেদ ইমতিয়াজ বুলবুলকে ভর্তি করা হয়।
বিষয়টি জানতে রোববার (০৩ জুন) বুলবুলের ছেলে সামিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাবা এখন আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন।
গত ১৭ মে আহমেদ ইমতিয়াজ বুলবুল একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তার নিজের অসুস্থতার খবরটি সবাইকে জানান। সেখানে তিনি তার করুন বন্দীদশার কথা তুলে ধরেন। মর্মস্পর্শী সেই লেখাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। এরপর প্রধানমন্ত্রী তার কার্যালয়ের পরিচালক চিকিৎসক জুলফিকার লেনিনকে বুলবুলের চিকিৎসার দায়িত্ব প্রদান করেন।
আহমেদ ইমতিয়াজ বুলবুল একাধারে গীতিকার, সুরকার এবং সংগীত পরিচালক। প্রায় ৩শ’ চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মান একুশে পদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং রাষ্ট্রপতির পুরস্কারসহ অসংখ্য সম্মাননা। ১৯৭১ সালে মাত্র ১৫ বছর বয়সে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়েছিলেন গুণী এই মানুষটি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?