বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০৩ জুন, ২০১৮, ০৪:১৬:৪৬

হলিউডের ছবিতে দীপিকার লুঙ্গি ডান্স?

হলিউডের ছবিতে দীপিকার লুঙ্গি ডান্স?

বিনোদন ডেস্কঃ-বেশ জনপ্রিয় হয়েছিল চেন্নাই এক্সপ্রেসে ছবির 'লুঙ্গি ডান্স' গানটি। দুনিয়ার সর্বত্র ছড়িয়ে পড়ে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ছবির গান। শুধু তাই নয়, হলিউডের ছবি ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ ছবির প্রচারে ভারতে এসে হলিউড অভিনেতা ভিন ডিজেলও খানিকটা লুঙ্গি নৃত্য দিয়েছিলেন। সঙ্গে ছিলেন দীপিকা।
শোনা যাচ্ছে, এই ছবির পরের কিস্তিতে নাকি থাকতে পারে ভারতীয় লুঙ্গি ডান্স। পরিচালক ডিজে কারুসোর টুইট তো তা-ই বলে।
ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ ছবি দিয়ে হলিউডে অভিষেক হয় দীপিকার। পরিচালক অনেক আগেই বলেছিলেন পরবর্তী কিস্তিতেও তার পছন্দ দীপিকা। যদিও এখনো নিশ্চিতভাবে কিছুই জানাননি। চলছে পাণ্ডুলিপি ঘষামাজার কাজ। এরই মাঝে গত বুধবার পরিচালক তার মনের একটি ইচ্ছা টুইট করেন।
তিনি লেখেন, আমি 'ট্রিপল এক্স ৪' ছবিটি বলিউড নাচ দিয়ে শেষ করতে চাই। দীপিকা পাড়ুকোনের নেতৃত্বে লুঙ্গি ডান্স? কিছুটা নতুন?'
আর এই টুইটেই রাজ্যময় প্রচার-ছবিতে থাকছে লুঙ্গি ডান্স। বলিউডের এই নাচ থাকলে দীপিকা তো থাকবেনই। তা আর বলার অপেক্ষা রাখে? সে যা হোক, এই নাচ যে পাড়ি দিতে যাচ্ছে সাত সমুদ্দুর তেরো নদী-এ গুঞ্জন এখন বলিউডে।
ছবিটিতে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে দীপিকা জানিয়েছিলেন, বহু অডিশনের পর তিনি এই রোলটি পান। এর আগেও তিনি অন্যান্য সিনেমার অডিশনও দিয়েছেন। হলিউড অ্যাকশন স্টার ভিন ডিজেলের সঙ্গে 'ট্রিপল এক্স' ছবিতে কাজ করার সুযোগ পেয়ে বেশ খুশি নায়িকা। ট্রিপল-৪ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

  0

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?