শুক্রবার, ১৭ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮, ০৮:৩৬:৩০

সালমান নন, কে কৃষ্ণসার হত্যা মামলার অপরাধী?‌

সালমান নন, কে কৃষ্ণসার হত্যা মামলার অপরাধী?‌

ডেস্ক রিপোর্টঃ-কৃষ্ণসার হরিণ হত্যা মামলা থেকে তিন দিন আগেই মুক্তি পেয়েছেন সালমান খান। তার মুক্তির জন্য বলিউড থেকে আম জনতা সকলেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট দিয়েছিলেন। তবে কেউ কেউ বলছেন এই ঘটনায় সলমন দোষী ছিলেন না। অন্য কেউ এই অপরাধের সঙ্গে যুক্ত।
কিংবদন্তী অভিনেত্রী সিমি গেরওয়াল সলমনের পক্ষ নিয়ে তার টুইটারে বলেন, ‌বোকা বোকা ভাবাবেগের কারণে কাউকে বাঁচাতে চেয়েছিল সালমান।
অর্থাৎ সিমি গেরওয়ালের মতে, দোষী সালমান নন, অন্য কেউ। সালমান শুধু তাকে বাঁচাতেই নিজের ঘাড়ে কৃষ্ণসার হরিণ হত্যার দোষ নেন।
সিমি গেরওয়াল তার টুইটে বলেন, ‘সালমানের সমাজ সেবা, ইত্যাদি বিষয় এখানে অপ্রাসঙ্গিক। যেটা গুরুত্বপূর্ণ তা হলো তিনি মোটেও বন্দুকের ট্রিগার টানেননি। তিনি কোনও অপরাধই করেননি। সালমান শুধু তার বোকা বোকা মানসিকতার জেরে অন্যকে বাঁচানোর জন্য নিজে দোষী হন। যার জন্য নিজেকে এতবড় মূল্য দিতে হয়।
কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমন খানের পাঁচ বছরের সাজা ঘোষণা হওয়ার পর এই টুইটটি করেন সিমি গেরওয়াল। তবে কে আসল দোষী সে বিষয়ে কোনও কিছু জানা যায়নি সেই টুইট থেকে।

  0

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?