বুধবার, ২৫ এপ্রিল ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ২৬ মার্চ, ২০১৮, ০৮:০৪:৪৮

১৫ মিনিটে ৫ কোটি পারিশ্রমিক চাইলেন রণবীর!

১৫ মিনিটে ৫ কোটি পারিশ্রমিক চাইলেন রণবীর!

বিনোদন ডেস্কঃ-বলিউডের হালের ক্রেজ অভিনেতাদের মধ্যে একজন রণবীর সিং। একের পর এক রোমান্টিক ছবি উপহার দিয়ে চলেছেন এ অভিনেতা। বাজিরাও মাস্তানি, বেফিকর ও পদ্মাবত সিনেমায়ও করেছেন বাজিমাত।
আর ‘পদ্মাবত’-এ নাকি পারিশ্রমিক নিয়েছিলেন আট কোটি। সে ছবিতে তাঁর অভিনয়েরও প্রশংসা করেছেন গুণীজন। শোনা গিয়েছিল, ‘পদ্মাবত’-এর পর এক লাফে ছবি পিছু পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি টাকা করেছিলেন রণবীর। তবে এবার তাঁর পারিশ্রমিকের পরিমাণ ছাপিয়ে গেল বহু রেকর্ড।
শোনা যাচ্ছে, ১৫ মিনিটের জন্য পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেবেন রণবীর। কিন্তু কী কাজের জন্য এই টাকা ধার্য করেছেন অভিনেতা? শোনা যাচ্ছে, আসন্ন আইপিএলে ১৫ মিনিট পারফর্ম্যান্সের জন্য নাকি পাঁচ কোটি টাকা চেয়েছেন রণবীর! হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, আইপিএল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, রণবীর মাত্র ১৫ মিনিট পা নাচাতে রাজি হয়েছেন। আয়োজকরা যেহেতু প্রথম থেকেই যে কোনও মূল্যে তাঁকে দিয়ে পারফর্ম করাতে চাইছিলেন, তাই এই পরিমাণ পারিশ্রমিক দাবি করেছেন রণবীর।
পারফর্মার হিসেবে রণবীরের সুনাম রয়েছে ইন্ডাস্ট্রিতে। তাঁর হাতে রয়েছে ‘সিম্বা’, ‘গুল্লি বয়’-এর মতো একাধিক ছবি। কিন্তু তা বলে ১৫ মিনিটে পাঁচ কোটি টাকা পারিশ্রমিক! স্বভাবতই গুঞ্জন শুরু হয়েছে বলিউডে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সাবেক সিইসি কাজী রকিবউদ্দীন আহমদ বলেছেন, নির্বাচনে ‘লেভেল প্লেইং ফিল্ড’ প্লেটে তুলে দেওয়া যায় না; রাজনৈতিক দলগুলো মাঠে নামলে খেলতে খেলতেই সবার জন্য সমান সুযোগ তৈরি হয়। আপনি কি তা মনে করেন?