মঙ্গলবার, ২৩ অক্টোবর ,২০১৮

Bangla Version
SHARE

শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮, ০৮:১৮:২০

নেতা হলে হবে না সু-নেতৃত্ব দানের মন মানসিকতা থাকতে হবে-বীর বাহাদুর এমপি

নেতা হলে হবে না সু-নেতৃত্ব দানের মন মানসিকতা থাকতে হবে-বীর বাহাদুর এমপি

বান্দরবানঃ-নেতা হলে হবে না সু-নেতৃত্ব দানের মন মানসিকতা থাকতে হবে। একজন নেতার সাথে তার কর্মীদের সর্ম্পক হতে হবে ভাই ও বোনের সর্ম্পক সব সময় কর্মীদের খোঁজ খবর নিতে হবে।
শুক্রবার (১২ অক্টোবর) বিকালে বান্দরবানের রাজার মাঠে বান্দরবান শহর আওয়ামীলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ উন্নত থেকে উন্নতশীল দেশে পৌছাবে। একসময় যেদেশের পররাষ্ট্র মন্ত্রী বলেছিল বাংলাদেশে তলা বিহীন ঝুড়ি আজ সেদেশের রাষ্ট্র প্রধান বলেন উন্নয়ন কি শিখতে হলে বাংলাদেশে যান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যান। এটাই হলো নেতৃত্ব এটাই হলো সু-নেতৃত্ব। শুধু মানুষ হলে চলবে না আমাদেরকে ভালো মানুষ হতে হবে। আর আমি যদি ভালো মানুষ হয় তাহলে আমাকে ভালো মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান হতে হবে তাহলে আমকে ভালো মানুষ বলবে। আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশের সকল জনসাধারণের ভাগ্যের উন্নয়ন ঘঠে।
শুক্রবার (১২ অক্টোবর) বিকালে বান্দরবানের রাজার মাঠে বান্দরবান শহর আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো. শফিকুর রহমান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. আব্দুর রহীম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসা প্রু, মোজাম্মেল হক বাহাদুর, অজিত কান্তি দাশ, আওয়ামীলীগ নেতা উজ্জল কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি হাবিবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মুছা কোম্পানী, সহ-সভাপতি রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তিংতিং ম্যা, ৪,৫,৬ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর সালেহা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীলসহ বান্দরবান জেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?