বুধবার, ১৫ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ২৪ মার্চ, ২০১৮, ০২:০১:৫০

জনপ্রিয়তার শীর্ষে ক্যাটরিনা কাইফ

জনপ্রিয়তার শীর্ষে ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্কঃ-ক্যাটরিনা কাইফ শুধু দেশে নয়, দেশের বাইরেও বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় শীর্ষস্থানটি আবারো ধরে রাখলেন! সম্প্রতি করা এক সমীক্ষা থেকে এ তথ্য পাওয়া গেছে।
এই জরিপটি পরিচালনা করা হয় ২০১৭ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সময় বিবেচনা করে। বলিউডসহ ভারতের আঞ্চলিক ছবিগুলোর (ভিডিও অন ডিমান্ড) স্ট্রিমিং প্লাটফর্ম স্পাল তালিকাটি তৈরি করেছে। ভারত ও অন্যান্য দেশে বসবাসরত ভারতীয়রা কী দেখছেন তার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এটি।
গতবছর ক্যাটরিনার ‘জাগগা জাসুস’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দুটি মুক্তি পায়। এরমধ্যে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রীর টাইগার জিন্দা হ্যায় ভারতের মতো অন্যান্য দেশেও রেকর্ড ব্যবসা করেছে। আর এই ছবির কারণেই ক্যাট সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় এখনো এক নম্বর স্থানে রয়েছেন।
এছাড়া এই তালিকায় শীর্ষ পাঁচ অভিনেত্রীর মধ্যে ক্যাটরিনার পরে আছেন যথাক্রমে আনুশকা শর্মা, আলিয়া ভাট, কারিনা কাপুর খান ও কাজল। ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ফিলিপাইন ও সংযুক্ত আরব আমিরাতে স্পাল-এর ৪ কোটি ব্যবহারকারী আছেন। এদিকে, এ বছর মুক্তি পাবে ক্যাটরিনার নতুন দুই ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ ও ‘জিরো’।

  0

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?