রবিবার, ২৬ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ০৭ অক্টোবর, ২০১৮, ০৩:০২:৩০

মুক্তির আগেই ১৩০ কোটি আয় করলো শাহরুখের ‘জিরো’

মুক্তির আগেই ১৩০ কোটি আয় করলো শাহরুখের ‘জিরো’

বিনোদন ডেস্কঃ-মুক্তির অপেক্ষায় আছে বলিউড কিং শাহরুখ খান অভিনীত ছবি ‘জিরো’। চলতে বছরের শেষ দিকে ক্রিসমাসে ছবিটি মুক্তির কথা রয়েছে। পরিচালক আনন্দ এল রাই পরিচালিত ছবিটি নিয়ে আগ্রহের কমতি নেই শাহরুখ ভক্তদের। কারণ ছবিটিতে একজন বামুনের চরিত্রে দেখা মিলবে বলিউড বাদশার। ছবিটি নির্মাণে খরচ হয়েছে প্রায় ২০০ কোটি টাকা। তবে প্রেক্ষাগৃহে আসার আগেই ছবিটি ইতোমধ্যে আয় করে ফেলেছে ১৩০ কোটি রূপি।
টিভি স্বত্ত্ব ও মিউজিক ভিডিও কপিরাইট বিক্রি করেই এ টাকা চলে এসেছে। শাহরুখ খান আবার ডিজিটাল স্বত্বের বিষয়ে কথা বলছেন নেটফ্লিক্সের সাথে। ধারণা করা যায় মুক্তির আগেই খরচ উঠে যাবে এ ছবির।
এ ছবিতে শাহরুখ খান অভিনয় করেছেন বামনের চরিত্রে। এছাড়া সালমান খানকেও দেখা যাবে এ ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। ‘জিরো’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা। এ ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে প্রয়াত শ্রীদেবীকে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?