বুধবার, ২৩ জানুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ০৬ অক্টোবর, ২০১৮, ০৭:৪৬:৫৬

লংগদুতে দীপংকরের পক্ষে লিপলেট ও পোষ্টার বিতরণ করলো সচেতন নাগরিক সমাজ

লংগদুতে দীপংকরের পক্ষে লিপলেট ও পোষ্টার বিতরণ করলো সচেতন নাগরিক সমাজ

লংগদুঃ-পাহাড়ে অবৈধ অস্ত্রধারী, সন্ত্রাসী, চাঁদাবাজি বন্ধ করার মাধ্যমে পাহাড়ে বসবাসরত সকল সম্প্রদায়ের সম্প্রীতি ও শান্তির পরিবেশ ফিরিয়ে আনা এবং বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে সকল সস্প্রদায়ের অধিকার আদায়ের জন্য সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা দীপকংর তালুকদারকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানিয়েছেন রাঙ্গামাটির লংগদু সচেতন নাগরিক সমাজ কমিটি।
শুক্রবার (৫ অক্টোবর) লংগদু উপজেলার মাইনীমুখ বাজারে লংগদু সচেতন নাগরিক সমাজ কমিটি নেতৃবৃন্দগন ২৯৯ নং আসনে জননেতা দীপংকর তালুকদারের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন এই আহবান জানিয়ে জনসাধারনের মাঝে লিপলেট ও পোষ্টার বিতরণ করেছে।
এসময় রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জানে আলম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ সেলিম মেম্বার, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, আইন বিষয়ক সম্পাদক মাহাবুব মিয়া, সদস্য আতুল মোতালেব মেম্বার, সদস্য ইন্তাজ মেম্বার, সদস্য শাহ গাউসুল আলম, লংগদু সচেতন নাগরিক সমাজ কমিটির আহবায়ক মহর আলী, যুগ্ন আহবায়ক মোঃ ছাদেক হোসেন, সদস্য সচীব নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক নুরুল ইসলাম খান, উপজেলা ছাত্রীলীগের সাধারণ সম্পাদক রাশেদ খান রাজু, আলমগীর হোসেন, ইমাম হোসেন ইমন, আবুল কালাম লিপলেট ও পোষ্টার বিতরণে অংশ নেন।

এই বিভাগের আরও খবর

  কিংবদন্তি সঙ্গীতশিল্পী বুলবুলকে শেষ শ্রদ্ধা

  আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই

  বছরের প্রথম ব্লকবাস্টার সিনেমা 'উড়ি'

  রুমায় দেশ বিদেশী শিল্পীদের মনোমুগ্ধকর নৃত্য ও গানের মধ্যে দিয়ে বমরাম সুসমাচার শতবর্ষ পূর্তি উদযাপন

  ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট এর আয়োজনে রাঙ্গামাটিতে তিনদিন ব্যাপী নাট্য উৎসব শুরু

  ‘গ্লাস’

  ১১০০ ছবিতে অভিনয়, গিনেস বুকে কোটিপতি ব্রহ্মানন্দম

  ১১ বছর পর একই পর্দায় অমিতাভ-ঐশ্বরিয়া

  ২০১৯ সালে যেসব ছবি নিয়ে আশাবাদী বলিউড

  আবার আসছেন ‘মুন্নাভাই’, জানালেন সারকিট

  বান্দরবানে প্রয়াত সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু ও গীটারিস্ট শৈক্য প্রু এর স্মরণে সাংস্কৃতিক সন্ধ্যা

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?