বৃহস্পতিবার, ২১ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৬ মার্চ, ২০১৮, ০৯:০৭:৪০

ওমর সানীর হার্টে ৪টি ব্লক একটি 'রিং' পরানো হয়েছে, আরেকটি দুই সপ্তাহ পর

ওমর সানীর হার্টে ৪টি ব্লক একটি 'রিং' পরানো হয়েছে, আরেকটি দুই সপ্তাহ পর

বিনোদন ডেস্কঃ-চিত্রনায়ক ওমর সানীর হার্টে সোমবার সন্ধ্যায় একটি 'রিং' পরানো হয়েছে। আপাতত সুস্থ আছেন এই অভিনেতা। বর্তমানে তিনি কার্ডিওলজিস্ট অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে রাজধানীর অ্যাপোলো হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে আছেন। মঙ্গলবার সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হবে।
হাসপাতাল সূত্রে জানা গেছে, ওমর সানীর  ধরা পড়েছে। এর মধ্যে একটি ছিল অনেক পুরোনো। সোমবার সেই পুরোনো ব্লকেই 'রিং' পরানো হয়েছে। বাকি তিনটি ব্লকের মধ্যে দুইটি ওষুধের মাধ্যমে সেরে ফেলা যাবে। অার অন্য ব্লকটাতে দুই সপ্তাহ পর 'রিং' পরানো হবে।
এর আগে, রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে অসুস্থতা অনুভব করলে অ্যাপোলো হাসপাতালের জরুরি বিভাগে যান ওমর সানী। এসময় চিকিৎসকরা ইসিজি ও প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর কিছুটা সুস্থতা বোধ করেন তিনি। তবে ফুল চেকআপের জন্য পরের দিন সকালেই ওমর সানীকে হাসপাতালে আসতে বলেন চিকিৎসকরা।
এর প্রেক্ষিতে সোমবার সকালে ছেলে ফারদিন এহসানকে নিয়ে আবারও হাসপাতালে যান তিনি। সেখানে গভীর পরীক্ষা-নিরীক্ষার পর তার হার্টে ৪টি ব্লক দেখা যায়। একপর্যায়ে সিদ্ধান্ত নেয়া হয় তার হার্টে 'রিং' পরানো হবে। এরপর সোমবার সন্ধ্যায় তার হার্টে একটি 'রিং' পরানো হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন। সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হবে।
নব্বই দশকজুড়ে দাপিয়ে অভিনয় করেছেন ওমর সানী। এখনও চলচ্চিত্রে সরব তিনি। ১৯৯৬ সালে চিত্রনায়িকা মৌসুমীকে বিয়ে করেন তিনি। তাদের দাম্পত্য জীবনে এক পুত্র ও এক কন্যা রয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?