রবিবার, ১৯ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০৪ ফেব্রুয়ারী, ২০১৮, ০২:৩৭:৫১

প্লাস্টিক সার্জারি করেছেন যেসব বলিউড অভিনেত্রী!

প্লাস্টিক সার্জারি করেছেন যেসব বলিউড অভিনেত্রী!

বিনোদন ডেস্কঃ-ইশ্বর যা দেননি, তা দিয়েছেন ডাক্তররা। বলিউডের বেশ কয়েকজন নায়িকাদের সৌন্দর্য নিয়ে এই কথাটা ইন্ডাস্ট্রিতে খুব প্রচলিত। বলা হচ্ছে বলিউড অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারির মাধ্যমে চেহারা পরিবর্তনের কথা। প্লাস্টিক সার্জারির মাধ্যমে অভিনেত্রীর আগের ও এখনকার ছবির অনেক ফারাক। এক নজরে দেখে নিন-
১. শ্রীদেবীঃ
বলিউডের চিরকালীন সৌন্দর্য্যের মুখ তিনি। কিন্তু তাঁর সুন্দর নাকটা নাকি প্লাস্টিক সার্জারির দান।
২. ঐশ্বরিয়া রায়ঃ
নিখুঁত সুন্দরী হিসেবেই বলিউড তাঁকে পরিচয় দেয়। কিন্তু ঐশ্বর্যার এই নিখুঁত সৌন্দর্য নাকি ডাক্তারদের দান।
৩. প্রিয়াঙ্কা চোপড়া: সুন্দর নাক, ঠোঁট সব কিছুই প্লাস্টিক সার্জারির দান।
৪. শিল্পা শেঠিঃ
ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত লাস্যময়ীর খেতাবটা তাঁরই দখলে। তবে প্লাস্টিক সার্জারিতে মুখের অবয়ব পুরোদস্তুর যেন বদলে ফেলেছেন শিল্পা। আবেদনময়ী রূপ থেকে বরং তাতে এখন ভারতীয় নারীর সারল্যই বেশি, সবই চিকিৎসকের কৃতিত্ব!
৫. শ্রুতি হাসানঃ
বলিউডের সৌন্দর্যের দক্ষিণা বাতাস তিনি। কমল হাসানের মেয়ের সৌন্দর্যের পাগল ভক্তের সংখ্যা দিন দিন বাড়ছে। কিন্তু শ্রুতির আগের ছবিই প্রমাণ করে কোথাও না কোথাও বড় ধরনের একটা ম্যাজিক কাজ করেছে, যাতে তিনি পারফেক্ট লুক পেয়েছেন। বলাই বাহুল্য সেটা প্লাস্টিক সার্জারি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?