বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ,২০১৮

Bangla Version
SHARE

শনিবার, ০৬ জানুয়ারী, ২০১৮, ০৮:১৫:৫০

তাক লাগানো পারিশ্রমিক চেয়ে বসলেন ঐশ্বরিয়া!

তাক লাগানো পারিশ্রমিক চেয়ে বসলেন ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্কঃ-ঐশ্বরিয়া রাই। সাবেক বিশ্ব সুন্দরী তিনি। বসয় ৪০ পেরিয়ে গেলেও এখনও বলিউডের প্রভাবশালী নায়িকাদের একজন। মেয়ে আরাধ্যার জন্মের বেশ কয়েক বছর পর বলিউডে কামব্যাক করেছেন ঐশ্বরিয়া। বর্তমানে ‘ফেনী খান’, ‘রাত অউর দিন’-এর রিমেক নিয়ে ব্যস্ত ঐশ্বরিয়া। পাশাপাশি আরও একটি সিনেমা রয়েছে তার হাতে। তবে এসব সিনেমার জন্য নয়, তিনি এবার খবরের শিরোনাম হলেন পারিশ্রমিকের কারণে।
দ্য হিন্দুস্তান টাইসমের খবর, দীর্ঘদিন ধরে হিন্দু চলচ্চিত্রে নারী ও পুরুষ তারকাদের পারিশ্রমিক নিয়ে একটা বৈষম্য রয়েছে। এ নিয়ে অতীতে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছেন দীপিকা পাড়ুকোন ও আনুশকা শর্মার মতো নায়িকা। অবশেষ, বলিউডে নারীদের জন্য ভালো খবর শোনা গেল।
বিষয়টি ঠিক কী? ১৯৬৭-তে মুক্তি পেয়েছিল নার্গিস দত্তের ‘রাত অউর দিন’। মিড ডে'র খবর অনুযায়ী, সেই ছবির রিমেকের অফার এসেছে ঐশ্বরিয়ার কাছে। আর এই ছবির জন্যই নাকি ১০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।
শোনা যাচ্ছে, ওই ছবিতে নাকি দ্বৈত ভূমিকায় দেখা যেতে পারে নায়িকাকে। তার জন্য সঠিক প্রস্তুতি দরকার। এটা বেশ সময়সাপেক্ষ একটা কাজ। এর জন্য বেশ কিছুটা সময় অন্য কোনো ছবির কাজও নিতে পারবেন না তিনি। সে কারণেই তাঁর চাহিদা অযৌক্তিক নয় বলেই মনে হয়েছে প্রযোজকের। তাই কোনো রকম সমঝোতায় না গিয়ে ঐশ্বরিয়াকে ওই পারিশ্রমিক দিতে রাজি হয়েছে প্রযোজক সংস্থা।
কয়েক মাস আগে সঞ্জয় লীলা বনশালির 'পদ্মাবতী' সিনেমার জন্য ১৩ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন দীপিকা পাড়ুকোন, যা ওই সিনোমায় তাঁর দুই সহ অভিনেতা রণবীর সিং ও শহীদ কাপুরের চেয়েও বেশি। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?