বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ,২০১৮

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭, ০৩:৪৯:৪৫

৫ দিনে প্রায় দু'শো কোটি টাকার ব্যবসা করল 'টাইগার জিন্দা হ্যায়'

৫ দিনে প্রায় দু'শো কোটি টাকার ব্যবসা করল 'টাইগার জিন্দা হ্যায়'

বিনোদন ডেস্কঃ-সবে মুক্তি পেয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফের 'টাইগার জিন্দা হ্যায়'। ​মুক্তির পর ৫ দিন যেতে না যেতেই পরিচালক আলি আব্বাস জাফরের ওই সিনেমা কত টাকার ব্যবসা করল জানেন?
বি টাউনের খবর, মুক্তির পর ৫ দিন যেতে না যেতেই ১৭৩.০৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সালমান খান অভিনীত টাইগার জিন্দা হ্যায়।
জানা যাচ্ছে, মুক্তির দিনই ৩৪ কোটির ব্যবসা করে টাইগার জিন্দা হ্যায়। এরপর সময় যত বেড়েছে, ব্যবসার আকার তত বেড়েছে ওই সিনেমার।
'এক থা টাইগার'-এর সিক্যুয়েল সিহেবে 'টাইগার জিন্দা হ্যায়'-এর কাস্টিং শুরু করেন আলি আব্বাস জাফর। সালমান খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি ওই সিনেমায় রয়েছেন আদিত্য চোপড়াও।
এদিকে, টাইগার জিন্দা হ্যায়-র পর এবার 'রেস থ্রি'-এর জন্য ওয়ার্কশপ শুরু করেছেন সালমান খান। আর তাই টাইগার জিন্দা হ্যায়-র টিম এবং রেস থ্রি-এর টিমকে নিয়েই এবার ৫২ বছরের জন্মদিন সেলিব্রেট করেন সালমান খান। 'ভাইজান'-এর জন্মদিনে তার পানভেল ফার্মহাউজে বসে তারার মেলা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?