বুধবার, ১৪ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, ০১:১৮:২০

প্রিয়াঙ্কার এক মিনিটের পারিশ্রমিক ১ কোটি রুপি

প্রিয়াঙ্কার এক মিনিটের পারিশ্রমিক ১ কোটি রুপি

বিনোদন ডেস্কঃ-প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের চেয়ে হলিউডের কাজে বর্তমানে বেশি ব্যস্ত থাকেন। কোয়ান্টিকো টিভি সিরিজের পর পশ্চিমা দর্শকদের কাছেও তিনি এখন পরিচিত মুখ। একটি অনুষ্ঠানে পারফর্ম করতে প্রতি মিনিটের জন্য ১ কোটি রুপি নিচ্ছেন এ অভিনেত্রী।
ভারতীয় মিডিয়া বলছে, খুব শিগগির অনুষ্ঠিত হবে ‘জি সিনে অ্যাওয়ার্ড ২০১৮’। এতে দর্শক মাতাতে থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া। অনুষ্ঠানে সবার আকর্ষণে থাকা এ অভিনেত্রী তার জনপ্রিয় গানের তালে নাচবেন। এতে পাঁচ মিনিট পারফর্ম করার জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়াঙ্কা। তার মানে ১ মিনিটে তার কাজের পারিশ্রমিক ১ কোটি রুপি।
এ অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রায় দুই বছর পর বলিউডের কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করবেন প্রিয়াঙ্কা। এ অভিনেত্রীর পাশাপাশি অনুষ্ঠানে পারফর্ম করবেন রণবীর সিং, শহিদ কাপুর, ক্যাটরিনা কাইফ’র মতো তারকারা। বলিউড লাইফ।

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের পর সমালোচনার জবাবে কামাল হোসেন বলেছেন, দণ্ডিত তারেক রহমান দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেও দলের সঙ্গে জোট গড়ার মধ্য দিয়ে তার সঙ্গে কোনো সম্পর্ক স্থাপন হয়নি। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?