শনিবার, ২৪ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
SHARE

বুধবার, ০১ নভেম্বর, ২০১৭, ০৪:৪৩:৩৩

ডিপজলের হার্টে বাইপাস সার্জারি সম্পন্ন

ডিপজলের হার্টে বাইপাস সার্জারি সম্পন্ন

বিনোদন ডেক্সঃ-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের হার্টে বাইপাস সার্জারি হয়েছে। সোমবার দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। খবরটি নিশ্চিত করেছেন নতাজুর রহমান আকবর।
চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, সোমবার দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অস্ত্রোপচার করা হয় ডিপজলের। তবে অস্ত্রোপচারের পর ডিপজলের শারীরিক অবস্থার সম্পর্কে এখনো তেমন কিছু জানতে পারিনি।
সার্জারির আগে ওলিজা মনোয়ার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আল্লাহর রহমত ও সিঙ্গাপুরের হাসপাতালের চিকিৎসকদের প্রচেষ্টায় এক মাস বিশ্রামের পর বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে ওপেন হার্ট সার্জারির জন্য বাবা প্রস্তুত। এসময় তিনি ডিপজলের সবার কাছে দোয়া চান।
উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর রাতে ডিপজলকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। এর আগের দিন বিকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তখন ঢাকার একটি বেসরকারি হাসপাতালের সিসিইউতে রাখা হয় তাকে।  এদিকে, ডিপজল অভিনীত 'দুলাভাই জিন্দাবাদ' ছবিটি  ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘খালেদা জিয়ার রায়ের মাধ্যমে রাজনৈতিক সংকট ঘনীভূত হবে না বরং বিএনপির অভ্যন্তরীণ সংকট ঘনীভূত হবে।’ আপনি কি তাই মনে করেন?