রবিবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭, ০৩:১০:০১

‘বেঁচে আছি, নভেম্বর থেকে অর্থহীন নিয়মিত কনসার্ট করবে’

‘বেঁচে আছি, নভেম্বর থেকে অর্থহীন নিয়মিত কনসার্ট করবে’

বিনোদন ডেস্কঃ-অনেকদিন ধরেই আলোচনায় নেই দেশের জনপ্রিয় ব্যান্ড ‘অর্থহীন’। অসুস্থতার কারণে বিরতিতে ছিলেন ব্যান্ডটির কর্ণধার সুমন। গত ১৭ জুন ব্যাংককে অস্ত্রোপচার হয় তার শরীরে। চিকিৎসা শেষে হোটেলে ফেরার সময় হঠাৎ একটি মাইক্রোবাস তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এরপর আবারও অসুস্থ হন সুমন।
বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন তিনি। সুমন বলেন, ‘অনেকদিন অসুস্থ ছিলাম। অনেকগুলো টেস্টের পর ডাক্তার আমার স্পাইনে আরেকটি ফাটল খুঁজে পায়। সার্জারির ২ ঘণ্টা পর আমার লাং কলাস করে। ৩০ ঘণ্টা পর আমাকে আইসিইউ থেকে ওয়ার্ডে আনা হয়।’
সুমন আরও বলেন, ‘এখনও বেঁচে আছি। নভেম্বর থেকে অর্থহীন নিয়মিত কনসার্ট করবে। এই ব্যাপারটা সবাইকে জানানো দরকার। আমি এখন অনেকটা সুস্থ।’ আগামী ১ নভেম্বর ‘অর্থহীন’ সিডনিতে একটি কনসার্টে অংশ নিতে যাচ্ছে।
উল্লেখ্য, কয়েকমাস মিডিয়ার আড়ালে ছিলেন সুমন। দুর্ঘটনার পর থেকে কোনো সংবাদের শিরোনাম হননি তিনি। শুধু তাই নয়, কাজের অনেকের সাথেও যোগাযোগ থেকে দূরে ছিলেন। তবে সম্প্রতি ফেসবুক স্ট্যাটাসের মধ্য দিয়ে আবারও সুমনের খোঁজ পাওয়া যায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তত্ত্বাবধায়ক সরকার আমলে চালু হওয়া ‘না’ ভোট একাদশ সংসদ নির্বাচনের আগে গণপ্রতিনিধিত্ব আদেশ সংশোধনের উদ্যোগের মধ্যে পুনঃপ্রবর্তনের প্রস্তাব করেছে নাগরিক সংগঠন সুজন। আপনি কি তা সমর্থন করেন?