রবিবার, ২২ অক্টোবর ,২০১৭

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭, ০৮:২২:৫৬

৬৩ তে রেখা, বিতর্ক যেন পিছু ছাড়ছে না তার

৬৩ তে রেখা, বিতর্ক যেন পিছু ছাড়ছে না তার

ডেস্ক রির্পোটঃ-বলিউড অভিনেত্রী রেখা ৬০ এর দশকে শিশু শিল্পী হিসাবে অভিনয় শুরু করেন। তবে দক্ষ অভিনেত্রী হিসাবে স্বীকৃতি পান ৭০ এর দশকে।
উমরাও জান, সিলসিলাসহ একাধিক সিনেমায় অসাধারণ অভিনয়ের দক্ষতা দেখিয়েছেন রেখা। টানা ৪০ বছরের বেশি সময় ধরে ১৮০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন।
মঙ্গলবার (১০ অক্টোবর) ৬৩ বছরে পা দিয়েছেন তিনি। তবে রেখার গোটা কেরিয়ারে তাকে নিয়ে বিতর্কও কম কিছু হয়নি। বিভিন্ন সময় তার বহু ছবিই ভাইরাল হয়েছে। কিছুদিন আগেই শ্রীদেবীর জন্মদিন পার্টিতে হাজির হয়েছিলেন রেখা। বিদ্যা বালান, সাবানা আজমি, ঐশ্ব‌রিয়া, রানির সঙ্গে একই ফ্রেমে মধ্যমণি হয়ে উঠেছিলেন তিনি।
রেখা-অমিতাভের সম্পর্ক নিয়ে বিতর্কের কথা সকলেরই জানা। এই বিতর্কের কারণেই একসঙ্গে রেখা-অমিতাভ কখনও মুখোমুখি হতে দেখা ‌যায় না। অথচ মাঝে একবার বিগ-বি আর রেখার একসঙ্গে বিমান‌যাত্রার ছবি ভাইরাল হয়।
মাঝে একবার একই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অমিতাভ-জয়া এবং রেখা। ঘটনাচক্রে ওই ইভেন্ট থেকে জয়া বচ্চনের উপস্থিতিতেই রেখা-অমিতাভকে পরপর বেরোতে দেখা ‌যায়। সেই ছবি ধরা পড়ে পাপারাজ্জির ক্যামেরায়।
বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের প্রতি রেখার বিশেষ প্রীতির কথা অনেকেরই জানা। একবার হৃত্বিককে মাতৃসম রেখাকে ঠোঁটে চুম্বন করতে দেখা ‌যায়, ‌যা নিমেষে ভাইরাল হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ সম্পূর্ণ মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিলেও এখন এটা বাংলাদেশের জন্য বোঝা হয়ে দাঁড়িয়েছে। আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?