মঙ্গলবার, ২৪ অক্টোবর ,২০১৭

Bangla Version
  
SHARE

রবিবার, ০৮ অক্টোবর, ২০১৭, ০৮:২৭:০২

রাঙ্গামাটিতে যাত্রা শুরু করলো বিশাল বোরকা হাউজ

রাঙ্গামাটিতে যাত্রা শুরু করলো বিশাল বোরকা হাউজ

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি শহরের প্রাণ কেন্দ্র বনরূপা মার্কেটে যাত্রা শুরু করলো বিশাল বোরকা হাউজের। এখানে উন্নত মানের বোরকা সেলাই ও রেডিমেট বোরকা পাওয়া যাচ্ছে।
সাশ্রয়ী মূল্যে নিত্য নতুন ডিজাইনের এই বোরকা হাউজ থেকে বোরকা কালেকশন করে নিজেকে সাজিয়ে তুলতে সক্ষম হবেন ইসলাম ধর্মীয় নারীরা। এছাড়া বিশাল বোরকা হাউজে উন্নত মানের কারিগর দ্বারা ইন্টারনেট থেকে ডাউন লোড করে নতুন নতুন বোরকার ডিজাইন করে সেলায় করে দেয়া হয়।
বর্তমানে রাঙ্গামাটির বাজারে বিভিন্ন দোকানে রেডিমেট বোরকা পাওয়া গেলেও ফিটিং না থাকার কারণে ক্রেতারা হিমশিম খেতে হয়। তাই বিশাল বোরকা হাউজে রেডিমেট বোরকা ফিটিং না হলে ফিটিং করে দেয়ারও ব্যবস্থা রাখা হয়েছে।
তাই আজই দ্রুত আসুন এই বিশাল বোরকা হাউজে। বিশাল বোরকা হাউজের ঠিকানা- বিশাল বোরকা হাউজ, ৪ নং হোসাইন মার্কেট, বনরূপা, রাঙ্গামাটি। (বনরূপা হিলমুণ এর পেছনে।) মোবাইল ০১৮১৫০৮৯৩২৪, ০১৬৭৩৫৩৫২২৯। এইখানে উন্নত মানের মেশিন দ্বারা বিভিন্ন শাড়ি, ওড়না, বোরকা সহ বিভিন্ন কাপড়ে পিকু করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ সম্পূর্ণ মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিলেও এখন এটা বাংলাদেশের জন্য বোঝা হয়ে দাঁড়িয়েছে। আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?