সোমবার, ২৩ অক্টোবর ,২০১৭

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১১ আগস্ট, ২০১৭, ০৮:৩৫:৩৮

বান্দরবানে জমকালো আয়োজনে পাহাড়ের অন্যতম অনলাইন পোর্টাল পাহাড়বার্তা’র শুভ উদ্বোধন

বান্দরবানে জমকালো আয়োজনে পাহাড়ের অন্যতম অনলাইন পোর্টাল পাহাড়বার্তা’র শুভ উদ্বোধন

বান্দরবানঃ-সংবাদ পাঠকের সামনে নিয়ে আসতে পাহাড়ের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল “পাহাড়বার্তা”র আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।
শুক্রবার (১১ আগষ্ট) সকাল ১০টায় পার্বত্য প্রতিমন্ত্রীর বাসভবনে আনুষ্ঠানিকভাবে এই ওয়েব পোর্টালের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো:আলী হোসেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি একেএম জাহাঙ্গীর, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টার, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহ সভাপতি এমএ হাকিম চৌধুরী, সাধারণ সম্পাদক মো:ফরিদুল আলম সুমন, সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক মিনার, পাহাড় বার্তা অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, নির্বাহী সম্পাদক এস বাসু দাশ, বার্তা সম্পাদক কৌশিক দাশ, বিশেষ প্রতিবেদক সৈকত দাশ, ষ্টাফ রির্পোটার রাহুল বড়–য়া ছোটন, কিকিউ মারমা, ইয়াছিনুল হাকিম চৌধুরী ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরাসহ অনলাইন নিউজ পোর্টাল পাহাড় বার্তার সদস্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি আশীষ বড়ুয়া।
এসময় উদ্বোধনী অনুষ্টানে কেক কেটে পাহাড়বার্তা অনলাইনের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
অনুষ্টানে প্রজেক্টরের মাধ্যমে পাহাড়ের জনপ্রিয় এই অনলাইন পোর্টালের সংবাদ ও বিভিন্ন তথ্যচিত্র সকলের মাঝে তুলে ধরেন পাহাড় বার্তার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।
প্রসঙ্গত ২০১৬ সালের জুলাই থেকে বান্দরবান সদরের হেডম্যান এসোসিয়েশন ভবনের নিচতলায় প্রাথমিকভাবে চালু করা এই অনলাইন পোর্টাল, আর পাঠকদের জনপ্রিয়তায় এই “পাহাড়বার্তা”র শুভ উদ্বোধনের মধ্য দিয়ে আগামীতে পাহাড়ের প্রতি মূহুর্তের বার্তা সকলের কাছে পৌছেঁ দেওয়ায় অঙ্গীকার নিয়ে এই প্রতিষ্টান কাজ করে যাচ্ছে।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে নিরাপদ সড়ক দিবসে দূর্ঘটনা এড়াতে সবাইকে সতর্ক থাকার আহবান

  জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিজেকে সুশিক্ষায় গড়ে তুলতে হবে-বীর বাহাদুর এমপি

  লামার দূর্গম পাহাড়ে ঘাঁটি গেড়েছে সন্ত্রাসী গোষ্ঠীঃ নানা অপরাধ কর্মকান্ড চালিয়ে চলে যায় মিয়ানমারে

  লামায় চার বছরেও শেষ হয়নি জনস্বাস্থ্যের পানি শোধনাগার নির্মাণ কাজ

  বান্দরবানের দূর্গা মন্দিরে মাটির বেদীর উপর ভেসে উঠেছে রাম কৃষ্ণের প্রতিচ্ছবি, ভক্তদের ভীড়

  থানচি ডাক বিভাগের বেহাল অবস্থা

  লামায় ভয়াবহ আগুনে ৪টি দোকান ভষ্মিভুত

  থানচি'র বলিবাজার বেহাল অবস্থা, যেন ফুঠবল খেলার মাঠ

  লামায় ওএমএসের চাল কালো বাজারে

  বান্দরবানে বঙ্গবন্ধু বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু

  বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যানের সহায়তায় চাকরি পেলেন প্রতিবন্ধী লালহিম বম

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ সম্পূর্ণ মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিলেও এখন এটা বাংলাদেশের জন্য বোঝা হয়ে দাঁড়িয়েছে। আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?