সোমবার, ২৬ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১১ আগস্ট, ২০১৭, ০৮:৩৫:৩৮

বান্দরবানে জমকালো আয়োজনে পাহাড়ের অন্যতম অনলাইন পোর্টাল পাহাড়বার্তা’র শুভ উদ্বোধন

বান্দরবানে জমকালো আয়োজনে পাহাড়ের অন্যতম অনলাইন পোর্টাল পাহাড়বার্তা’র শুভ উদ্বোধন

বান্দরবানঃ-সংবাদ পাঠকের সামনে নিয়ে আসতে পাহাড়ের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল “পাহাড়বার্তা”র আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।
শুক্রবার (১১ আগষ্ট) সকাল ১০টায় পার্বত্য প্রতিমন্ত্রীর বাসভবনে আনুষ্ঠানিকভাবে এই ওয়েব পোর্টালের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো:আলী হোসেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি একেএম জাহাঙ্গীর, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টার, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহ সভাপতি এমএ হাকিম চৌধুরী, সাধারণ সম্পাদক মো:ফরিদুল আলম সুমন, সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক মিনার, পাহাড় বার্তা অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, নির্বাহী সম্পাদক এস বাসু দাশ, বার্তা সম্পাদক কৌশিক দাশ, বিশেষ প্রতিবেদক সৈকত দাশ, ষ্টাফ রির্পোটার রাহুল বড়–য়া ছোটন, কিকিউ মারমা, ইয়াছিনুল হাকিম চৌধুরী ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরাসহ অনলাইন নিউজ পোর্টাল পাহাড় বার্তার সদস্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি আশীষ বড়ুয়া।
এসময় উদ্বোধনী অনুষ্টানে কেক কেটে পাহাড়বার্তা অনলাইনের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
অনুষ্টানে প্রজেক্টরের মাধ্যমে পাহাড়ের জনপ্রিয় এই অনলাইন পোর্টালের সংবাদ ও বিভিন্ন তথ্যচিত্র সকলের মাঝে তুলে ধরেন পাহাড় বার্তার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।
প্রসঙ্গত ২০১৬ সালের জুলাই থেকে বান্দরবান সদরের হেডম্যান এসোসিয়েশন ভবনের নিচতলায় প্রাথমিকভাবে চালু করা এই অনলাইন পোর্টাল, আর পাঠকদের জনপ্রিয়তায় এই “পাহাড়বার্তা”র শুভ উদ্বোধনের মধ্য দিয়ে আগামীতে পাহাড়ের প্রতি মূহুর্তের বার্তা সকলের কাছে পৌছেঁ দেওয়ায় অঙ্গীকার নিয়ে এই প্রতিষ্টান কাজ করে যাচ্ছে।

এই বিভাগের আরও খবর

  বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বান্দরবান জেলা কমিটির সংবাদ সম্মেলন

  বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রসহ বিভিন্ন পর্যটন স্পটে পরিচ্ছন্নতা অভিযান

  মাতামুহুরী ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

  বান্দরবান সদরের তিনটি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ছুটি দিয়ে প্রশিক্ষক নিজেই নিখোঁজ

  নাইক্ষ্যংছড়িতে শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত রশিদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  থানচিতে মহাসমারোহে গঙ্গাপুজা অনুষ্টিত

  লামায় অবৈধ প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক

  বান্দরবানে ৩ দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

  লামায় রং তুলির আচঁড়ে ভাষা শহীদদের স্মরণ

  বান্দরবানের রোহিঙ্গাদের স্বদেশে ফিরিয়ে নিতে মিয়ানমারে জয়েন্ট ওর্য়াকিং গ্রুপের বৈঠক

  থানচিতে যতাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘খালেদা জিয়ার রায়ের মাধ্যমে রাজনৈতিক সংকট ঘনীভূত হবে না বরং বিএনপির অভ্যন্তরীণ সংকট ঘনীভূত হবে।’ আপনি কি তাই মনে করেন?