সোমবার, ১৬ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৯, ০৮:৫০:০৭

বান্দরবান জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক পাঁচশত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার, আটক-১

বান্দরবান জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক পাঁচশত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার, আটক-১

বান্দরবানঃ-মাদকের করাল গ্রাস তরুন সমাজকে মারাত্মকভাবে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। মাদকের ভয়াবহতা থেকে সমাজকে রক্ষা করার জন্য বান্দরবান জেলা গোয়েন্দা শাখা সর্বদা সচেষ্ট থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে।
তারই ধারাবাহিকতায় পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার এর নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, এ,এইচ,এম তৌহিদ করিব এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি বিশেষ দল ০৪/০৯/২০১৯খ্রিঃ ০৬.৫০ ঘটিকার সময় বান্দরবান সদর থানাধীন বালাঘাটা ব্রিজের উপর অবস্থানকালে বিশ্বস্থ গুপ্তচরের মাধ্যমে সংবাদ পাই যে, বান্দরবান সদর থানাধীন বান্দরবান বাজারস্থ ১নং গলিতে নিউ বনফুল হোটেলের ভিতর ১ জন মহিলা অবৈধ ইয়াবা ট্যাবলেট নিজের হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। তাৎক্ষনিক বর্ণিত ঘটনাস্থলে উপস্থিত উল্লেখিত আসামী নুর নাহার (৪৫) কে বসা অবস্থায় পেয়ে সঙ্গীয় অফিসার, ফোর্স ও নারী পুলিশের সহায়তায় ৭টায় সময় গ্রেফতার করে। গ্রেফতার করে তার হেফাজত হইতে ৫০০ পিচ লালচে গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার প্রতি পিস ইয়াবা ট্যাবলেটের ওজন ০.১ গ্রাম করিয়া ৫০০(পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেটের মোট ওজন (৫০০x০.১)= ৫০ গ্রাম এবং যাহার প্রতি পিস ইয়াবা ট্যাবলেটের মূল্য অনুমান ৩০০/= (তিনশত) টাকা করিয়া ৫০০(পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেটের মোট মূল্য অনুমান (৫০০x৩০০)= ১,৫০,০০০/= (একলক্ষ পঞ্চাশ হাজার) টাকা।
পরবর্তীতে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, সে বিভিন্ন এলাকা হইতে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করিয়া তাহা দীর্ঘ দিন যাবৎ বান্দরবানসহ বিভিন্ন স্থানে বিক্রয় করিয়া আসিতেছে। উক্ত ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিল ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে জেলা গোয়েন্দা শাখা, বান্দরবান এর অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে দুদকের হানা, গ্রেফতার সদর উপজেলা যুবলীগ সভাপতি ক্যচিং অং মার্মা

  সংঘাতের পর নাইক্ষ্যংছড়ি মাদরাসায় শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতি কম, উৎকন্ঠায় অভিভাবকরা

  রুমার সামাখাল পাড়া থেকে ৬ জনকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা

  স্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসিতে !

  নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মাদরাসায় অধ্যক্ষ ও বহিরাগতদের উষ্কানীতে হামলা অধ্যক্ষসহ আহত-৩

  আলীকদমে দুইদিন পর নারীর লাশ উদ্ধার, নিখোঁজ আরেকজন

  লামায় দশম শ্রেণীর ছাত্রীকে মুখ চেপে ধরে তুলে নিয়ে রাতভর ধর্ষণ

  রামুর গর্জনিয়া সেতুর পাশে উপজাতির লাশ উদ্ধার

  বান্দরবানে ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে বৌদ্ধ সম্প্রদায়ের মধু পূর্ণিমা উদযাপন

  ২৪ ঘন্টায়ও উদ্ধার হয়নি আলীকদমে নিখোঁজ দুই নারী শ্রমিক দেহঃ উদ্ধার অভিযান শেষ

  আলীকদমে নৌকা ডুবে দুই নারী শ্রমিক নিখোঁজ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?