সোমবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৫ আগস্ট, ২০১৯, ০৮:১৪:১৪

পার্বত্য এলাকার সড়ক যোগাযোগ ব্যবস্থা আগের চেয়ে অনেকটাই উন্নত হয়েছে- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য এলাকার সড়ক যোগাযোগ ব্যবস্থা আগের চেয়ে অনেকটাই উন্নত হয়েছে- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানঃ-বান্দরবানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)র বাস্তবায়নে ১কোটি ৯০ লক্ষ ৯৯ হাজার ৯শত ৮৮ টাকা ব্যয়ে রোয়াংছড়ি হতে বাঘমারা জিসি ভায়া লিরাগাঁও রাস্তার কাজের অগ্রগতি হয়েছে।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বাঘমারা জিসি ভায়া লিরাগাঁও রাস্তার কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেছেন। পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, পার্বত্য এলাকার সড়ক যোগাযোগ ব্যবস্থা এখন আগের চেয়ে অনেকটাই উন্নত হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলেই পাহাড়ে ব্যাপক উন্নয়নের ছোয়া লেগেছে। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, বান্দরবানের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি বর্তমান সময়ে তাদের দক্ষতার মাধ্যমে বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছে এবং আগামীতে ও এই ধারা অব্যাহত রাখতে হবে।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র বান্দরবানের নির্বাহী প্রকৌশলী নাজমুস সাদাত মো: জিল্লুর রহমান জানান, বান্দরবানের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কর্তৃক প্রায় ২ কোটি টাকা ব্যয়ে রোয়াংছড়ি হতে বাঘমারা জিসি ভায়া লিরাগাঁও রাস্তার কাজের ৫০ শতাংশ অগ্রগতি হয়েছে। মেসার্স অনন্ত বিকাশ ত্রিপুরা নামে একটি ঠিকাদারী প্রতিষ্টান “বন্যা ও দুর্যোগে ক্ষতিগ্রস্থ পল্লী সড়ক অবকাঠামো পূর্ণবাসন প্রকল্পের আওতায় এই কাজ করছে। এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী নাজমুস সাদাত মো: জিল্লুর রহমান আরো জানান, ২০২০ সালের ফেব্রুয়ারী মাস নাগাদ এই কাজ শেষ হওয়ার আশা রয়েছে এবং এই কাজ শেষ হলে রোয়াংছড়ি, বাঘমারা, খানসামা পাড়া, লিরাগাও সহ বেশ কয়েকটি পাঁড়ার জনসাধারণ বেশ উপকৃত হবে এবং সড়ক যোগাযোগ সহজ হবে।
রোয়াংছড়ি হতে বাঘমারা জিসি ভায়া লিরাগাওঁ রাস্তার ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্টানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো: শফিউল আলম, রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মেহেদি হাসান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র নির্বাহী প্রকৌশলী নাজমুস সাদাত মো: জিল্লুর রহমান, উপ-সহকারি প্রকৌশলী একেএম আলী আজহার, পার্বত্য মন্ত্রীর সহকারি একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী, ঠিকাদার রাজু বড়ুয়াসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

  নাইক্ষ্যংছড়ি তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনঃ এক চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জনের মনোনয়ন প্রত্যাহার

  জনগনকে সঠিক সময়ে রাজস্ব আদায়ের ক্ষেত্রে উদ্বুদ্ধ করতে হবে

  নাইক্ষ্যংছড়ি পর্যটন শিল্পের সম্ভাবনাময়ী এলাকা-অতিরিক্ত সচিব মোঃ আতিকুল হক

  আজ নারীরা পিছিয়ে নেই অনেক দূর এগিয়ে গেছে-বদরুন নেছা

  আলীকদমে পুকুর থেকে দপ্তরীর লাশ উদ্ধার

  লামায় হাতি দিয়ে বৃক্ষ উজাড়, শিকলবন্ধী ১২টি হাতি

  সকল উন্নয়ন কাজের গুনগত মান বজায় রেখে কাজ করুন-বীর বাহাদুর উশৈসিং এমপি

  থানচি উপজেলা প্রশাসন কর্তৃক আলীকদমের ডিম পাহাড় দখলের অপচেষ্টার মানববন্ধন

  লামায় ৩ শত কর্মজীবি মা পেলেন পুষ্টি উন্নয়ন ভাতা

  থানচিতে ১০টাকা কেজি চাউল বিতরন

  সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের কলসেন্টার ‘৩৩৩’ এর প্রচারণার লক্ষে বান্দরবানে সাংবাদিক সম্মেলন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?