রবিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
SHARE

শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ০৭:৫৫:৫০

দুই জীপ চালক পালিয়ে আসলেও ৪দিন পর মুক্তি পেল রুমায় অপহৃত জীপ চালক বাসু কর্মকার

দুই জীপ চালক পালিয়ে আসলেও ৪দিন পর মুক্তি পেল রুমায় অপহৃত জীপ চালক বাসু কর্মকার

বান্দরবানঃ-বান্দরবানের রুমায় অপহরণের ৪দিন পর ছাড়া পেল জীপ চালক বাসু কর্মকার। আর এর আগে ২১ আগষ্ট সন্ত্রাসীদের আস্তানা থেকে পালিয়ে আসতে সক্ষম হয় মিজান ও নয়ন।
শুক্রবার (২৩ আগষ্ট) দুপুর ১টার দিকে সন্ত্রাসীরা তাকে ছেড়ে দেয় বলে জানায় রুমা জীপ মালিক সমিতির সাধারণ সম্পাদক খলিলুর রহমান। বর্তমানে সে নিরাপত্তা বাহিনীর হেফাজতে রয়েছে।
জানা গেছে, রুমায় অপহৃত ৩জীপ চালকের মধ্যে ২ চালক পালিয়ে আসার পর সন্ত্রাসীদের হাতে জিম্মি অপর জীপ চালক বাসু কর্মকারকে মুক্তি দিতে ৫ লাখ টাকা মুক্তিপণ চেয়ে পরিবারের কাছে ফোন করে সন্ত্রাসীরা।
এদিকে, অপহৃতদের উদ্ধারে পালিয়ে আসা দুই চালককে নিয়ে উদ্ধার অভিযানে নামে যৌথবাহিনীর সদস্যরা। পরে পরিবারের পক্ষ থেকে তাদের সাথে যোগযোগ করা হলে শুক্রবার দুপুর ১টার দিকে জীপ চালক বাসুকে ছেড়ে দেয় সন্ত্রাসীরা। বর্তমানে সে রুমায় কিংত্তাই পলিপ্রাংসা পাড়ায় রয়েছে। পরে সেখান থেকে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে রুমা গ্যারিসনে নিয়ে আসে।
রুমা জীপ মালিক সমিতির সাধারণ সম্পাদক খলিলুর রহমান বলেন, চালক বাসুকে চেড়ে দিয়েছে সন্ত্রাসীরা। সে সুস্থ আছে, তার সাথে আমার কথা হয়েছে। এখন সে রুমা সদর থেকে ৬ কিলোমিটার দূরে পলিপ্রাংশা পাড়ায় রয়েছে সেনাবাহিনীর সদস্যরা তাকে সেখান থেকে নিয়ে আসছে।
রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, জীব চালক বাসুকে উদ্ধার করা হয়েছে। তবে এখনো আমাদের কাছে নিয়ে আসা হয়নি।
উল্লেখ্য, গত ১৯ আগষ্ট চাঁদা না দেয়ায় রুমার মিনজিরি পাড়া থেকে ৩ জীপ চালক নয়ন, মিজান ও বাসুকে অপহরণ করে নিয়ে যায় মগ লিবারেশন পার্টির সন্ত্রাসীরা। পরে ২০ আগষ্ট তাদের মুক্তির জন্য ১০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে ফোন করে জীপ মালিক সমিতির সাধারণ সম্পাদকের কাছে। ২১ আগষ্ট সন্ত্রাসীদের আস্তানা থেকে পালিয়ে আসতে সক্ষম হয় মিজান ও নয়ন। পরে অপর জীপ চালক বাসু কর্মকারের মুক্তির জন্য ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এই বিভাগের আরও খবর

  নাইক্ষ্যংছড়ি পর্যটন শিল্পের সম্ভাবনাময়ী এলাকা-অতিরিক্ত সচিব মোঃ আতিকুল হক

  আজ নারীরা পিছিয়ে নেই অনেক দূর এগিয়ে গেছে-বদরুন নেছা

  আলীকদমে পুকুর থেকে দপ্তরীর লাশ উদ্ধার

  লামায় হাতি দিয়ে বৃক্ষ উজাড়, শিকলবন্ধী ১২টি হাতি

  সকল উন্নয়ন কাজের গুনগত মান বজায় রেখে কাজ করুন-বীর বাহাদুর উশৈসিং এমপি

  থানচি উপজেলা প্রশাসন কর্তৃক আলীকদমের ডিম পাহাড় দখলের অপচেষ্টার মানববন্ধন

  লামায় ৩ শত কর্মজীবি মা পেলেন পুষ্টি উন্নয়ন ভাতা

  থানচিতে ১০টাকা কেজি চাউল বিতরন

  সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের কলসেন্টার ‘৩৩৩’ এর প্রচারণার লক্ষে বান্দরবানে সাংবাদিক সম্মেলন

  এ বিদ্যালয়ে ভর্তির আগে সাঁতার শিখতে হয় !

  নাইক্ষ্যংছড়ি ইউপি নির্বাচনঃ নুর মোহাম্মদের প্রত্যাহার, বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত আলী হোসেন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?