শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ২১ আগস্ট, ২০১৯, ০৭:০৭:১২

লামায় মাতামুহুরী নদী হতে বৃদ্ধার লাশ উদ্ধার

লামায় মাতামুহুরী নদী হতে বৃদ্ধার লাশ উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ-বান্দরবানের লামায় মাতামুহুরী নদী হতে সায়েরা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা নদীর পানিতে লাশটি ভাসতে দেখে লামা থানাকে অবহিত করলে বুধবার সকাল ১১টায় লামা সদর ইউনিয়নের মেওলারচরস্থ মাতামুহুরী নদীর পাড় হতে পুলিশ লাশটি উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরহাতাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে লামা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। মামলা নং- ১৯/১৯, তারিখ- ২১ আগস্ট ২০১৯ইং।
লামা সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রহমান মনু বলেন, নদীর পারাপারের সময় কিছু মানুষ লাশটি ভাসতে দেখে আমাকে জানায়। আমরা স্থানীয় লোকজন নিয়ে নদীর পাড়ে যাই এবং লাশের বিষয়ে পুলিশকে অবহিত করি।
লাশটি লামা পৌরসভার পাশর্^বর্তী চকরিয়া উপজেলার ৪নং বমু বিলছড়ি ইউনিয়নের পানিস্যাবিল এলাকার মৃত নজির আহমদের দ্বিতীয় স্ত্রী সায়েরা খাতুনের বলে নিশ্চিত করেছেন নিহতের ছেলে মনির আহমদ ও ভাগিনা মোজাফ্ফর আহমদ। মোজাফ্ফর আহমদ বলেন, সায়েরা খাতুন মানসিক প্রতিবন্ধী ও মৃগী রোগী ছিল। সে অতিরিক্ত ধুমপান করত। কখন কোথায় চলে যায় ঠিক ঠিকানা থাকে না। নদী পারাপারের সময় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে আমাদের ধারনা। গতকাল লামা পৌরসভার রাজবাড়ি এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল সে। ফেরার পথে এই ঘটনা ঘটতে পারে।
লামা থানা পুলিশের উপ-পরিদর্শক খালেদ মোশারফ বলেন, নিহতের স্বজনরা লাশ নিতে এসেছিল। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। অপমৃত্যু মামলাটির তদন্তকারী অফিসার লামা থানা পুলিশের উপ-পরিদর্শক সালাউদ্দিন রাশেদ। সালাউদ্দিন রাশেদ বলেন, গতরাতের কোন এক সময় নদীতে ডুবে বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

  লামায় হাতি দিয়ে বৃক্ষ উজাড়, শিকলবন্ধী ১২টি হাতি

  সকল উন্নয়ন কাজের গুনগত মান বজায় রেখে কাজ করুন-বীর বাহাদুর উশৈসিং এমপি

  থানচি উপজেলা প্রশাসন কর্তৃক আলীকদমের ডিম পাহাড় দখলের অপচেষ্টার মানববন্ধন

  লামায় ৩ শত কর্মজীবি মা পেলেন পুষ্টি উন্নয়ন ভাতা

  থানচিতে ১০টাকা কেজি চাউল বিতরন

  সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের কলসেন্টার ‘৩৩৩’ এর প্রচারণার লক্ষে বান্দরবানে সাংবাদিক সম্মেলন

  এ বিদ্যালয়ে ভর্তির আগে সাঁতার শিখতে হয় !

  নাইক্ষ্যংছড়ি ইউপি নির্বাচনঃ নুর মোহাম্মদের প্রত্যাহার, বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত আলী হোসেন

  এনজিওতে নিয়োগের অনিয়মের বিরুদ্ধে আলীকদমে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  বান্দরবানে দুদকের হানা, গ্রেফতার সদর উপজেলা যুবলীগ সভাপতি ক্যচিং অং মার্মা

  সংঘাতের পর নাইক্ষ্যংছড়ি মাদরাসায় শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতি কম, উৎকন্ঠায় অভিভাবকরা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?