সোমবার, ১৯ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২১ জুলাই, ২০১৯, ০৭:২৪:৫৩

ডাচ-বাংলা ব্যাংক উদ্বোধনের মাধ্যমে জনগণ সঞ্চয়ের মাধ্যমে আরো সুফল ভোগ করবে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

ডাচ-বাংলা ব্যাংক উদ্বোধনের মাধ্যমে জনগণ সঞ্চয়ের মাধ্যমে আরো সুফল ভোগ করবে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

লামাঃ-বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে বহুল আলোচিত ডাচ-বাংলা ব্যাংকের শাখা উদ্বোধন করা হয়েছে। রবিবার (২১ জুলাই) সকাল ১১ টায় উক্ত শাখা উদ্বোধন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডাচ-বাংলা ব্যাংকের শাখার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও- আবুল কাশেম মো: শিরিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মী পদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, মহিলা সদস্য ফাতেমা পারুল, লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, ভাইস চেয়ারম্যান জাহেদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মিলকী রাণী দাশ, চকরিয়া উপজেলা চেয়ারম্যান মো: ফজলুল করিম সাঈদী, আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জসিম উদ্দিন কোম্পানী, চৌধুরী শপিং কমপ্লেক্স এর মালিক ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেম, লামার উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, ডাচ-বাংলা ব্যাংকের কর্মকর্তাগণ, রাজনীতিবিদ, সাংবাদিক, সুশিল সমাজের প্রতিনিধি ও ব্যাংকের গ্রাহকরা।
প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আজিজনগর একটি মডেল ইউনিয়ন, মডেল ইউনিয়ন বিধায় আজিজনগর ইউনিয়নে আজ এত উন্নয়ন। জনগণের সুবিধার্থে হাতের নাগালে বিভিন্ন ব্যাংক আজিজনগরে আছে। ডাচ-বাংলা ব্যাংক উদ্বোধনের মাধ্যমে জনগণকে আরো সঞ্চয়ী হওয়ার একটি সু-পথ। এই ব্যাংক থেকে মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে বিভিন্ন শিক্ষা উপকরণ ও উপবৃত্তি প্রদান করা হয়।
এসময় পার্বত্য মন্ত্রী আরো বলেন, আজিজনগর চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র-ছাত্রীদেরকে শিক্ষা উপকরণ ও উপবৃত্তি প্রদান করে পিছিয়ে পড়া, গরিব, অসহায়, মেধাবী ছাত্র-ছাত্রীদের সহযোগিতা করার আহব্বান জানান। তিনি বলেন, স্বপ্ন দেখে একজনে বাস্তবায়ন করে অনেকে। তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন। পাশাপাশি তিনি বান্দরবান জেলাসহ তিন পার্বত্য জেলায় ডাচ-বাংলা ব্যাংকের শাখা উদ্বোধনের আহব্বান জানান।
এসময় বক্তব্যে রাখতে গিয়ে ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মো: শিরিন বলেন, ডিজিটাল বাংলাদেশের জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে দেশে অনেক উন্নয়ন হয়েছে। বর্তমানে চট্টগ্রামে ডাচ-বাংলা ব্যাংকের ১৬টি শাখা রয়েছে, তার মধ্যে আজিজনগরে ১টি, আপনারা যাহারা গ্রাহক আপনারা উক্ত ব্যাংকের মাধ্যমে নিশ্চয়ই লাভবান হবেন। উক্ত ব্যাংকের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে সু-শিক্ষার সুবিধার্থে আর্থিক সহযোগিতা দেওয়া হয়। আমি চেষ্টা করিব আজিজনগর চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের মেধাবী ছাত্রছাত্রীদের উপকার করতে।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে ডেঙ্গু প্রতিরোধে ঢাকা-চট্টগ্রাম যাত্রীবাহি যানবাহনে মশার ওষুধ স্প্রে ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

  টানা ছুটিতে আশানুরূপ পর্যটক নেইঃ অর্থনৈতিক ভাবে বিপর্যয়ে পড়বে পর্যটন শিল্পের সঙ্গে সংশ্লিষ্টরা

  সোনালী লাইফ ইন্স্যুরেন্সের লামা শাখা অফিস উদ্বোধন

  বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  বান্দরবানে ডেঙ্গু রোগ প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

  থানচিতে বন্যাদুর্গতদের মাঝে চাউল বিতরন

  প্রতারণা মামলায় আলীকদমে স্কুল শিক্ষক গ্রেফতার

  ১৫ আগষ্ট বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে অশ্রু ভেজা ও কলঙ্কময় অধ্যায়-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  লামায় উপজেলা প্রশাসন ও আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  থানচিতে জাতীয় শোক দিবস পালন

  আলীকদমে ভাব গাম্ভির্যের সাথে জাতীয় শোক দিবস পালিত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?