বুধবার, ১৭ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৬ জুন, ২০১৯, ০৯:১৮:১৯

আপনাদের কাছে অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করলে জনগণ উপকৃত হবে-একেএম জাহাঙ্গীর

আপনাদের কাছে অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করলে জনগণ উপকৃত হবে-একেএম জাহাঙ্গীর

বান্দরবানঃ-বান্দরবান সদর উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্নয় সভা রবিবার (১৬ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের মিলনায়তনের সভা কক্ষে অনুষ্টিত হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর।
সভায় প্রধান অতিথি বক্তব্যে বলেন, বান্দরবান সদর উপজেলা মাসিক সভায় প্রতিনিয়ত উপজেলা পর্যায়ে সরকারের সকল বিভাগের কর্মর্কতা-কর্মচারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ, সদস্যগন বা প্রতিনিধি গণ উপস্থিত থেকে সরকারের কার্যক্রম গুলো সঠিক ভাবে পালন করা হচ্ছে কিনা সে ব্যাপারে আপনারা আপনাদের মতামত গুলো ইতিমধ্যে তুলে ধরেছেন, আর কোন কোন কাজকে অগ্রাধিকার ভিত্তিতে করা জরুরী সেই বিষয় গুলো তুলে ধরেছেন, আমরা উপজেলা প্রশাসন গুরুত্ব সহকারে সেই কাজ গুলোকে অগ্রাধিকার ভিত্তিতে করার জন্য যথাযত কর্তৃপক্ষের নিকট প্রস্তাবনা গুলো পাঠাবো, আশা করি আমাদের সকলের উপর নিজ নিজ অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযত ভাবে পালন করলে জনগন উপজেলা প্রশাসন থেকে সঠিক সেবা ও সঠিক তথ্য পাবে।
সভার সভাপতি বলেন, আমরা সকলে নিজ নিজ অবস্থান থেকে দেশের জনগনের সেবাই নিয়োজিত, উপজেলা প্রশাসনের প্রত্যেক বিভাগকে সচ্ছতা ও জবাব দিহিতা মূলক ভাবে সরকারী কাজ গুলো করতে হবে। কেউ যদি তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন না করে তাহলে তার বিরুদ্ধে উপজেলা প্রশাসন কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।
মাসিক সভায় অন্যন্যদের মধ্যে আরো উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, বান্দরবান সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের ডা: ভানু মারমা, বান্দরবান সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ওমর ফারুক, বান্দরবান সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর, সদর উপজেলা এলজিইডির নিবার্হী প্রকৌশলী মোঃ জামাল উদ্দীন, বান্দরবান বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা ব্রজ গোপাল রাজবংশী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রতিনিধি মোঃ মনজেল হোসেন, ৩নং বান্দরবান সদর ইউপি চেয়ারম্যান সা চ প্রু সাবু মার্মা, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার কৃপাময় চাকমা, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জিয়া উদ্দীন, ৪নং বান্দরবান সুয়ালক ইউনিয়নের ১নং প্যানেল চেয়ারম্যান মো: জসিম উদ্দীন, একটি বাড়ী একটি খামার সমন্য়ক দেবপ্রিয় বড়–য়া রুবেল, সেফলিং প্রকল্পের প্রতিনিধিগণ, অন্যান্য দপ্তরের প্রতিনিধিগণ, সদর উপজেলা চেয়ারম্যানের (পি-এ) মোঃ হেলাল উদ্দীন, মোঃ মোস্তাক সহ অন্যান্যরা  উপস্থিত ছিলেন।
সভায় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান তাদের ইউনিয়নের সমস্যা গুলো তুলে ধরেন। প্রধান অতিথি ও সভাপতি সমস্যা সমাধানে পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস প্রদান করেন।

এই বিভাগের আরও খবর

  এখনি পদক্ষেপ না নিলে নদী ভাঙ্গনে হারিয়ে যাবে লামার ইয়াংছা মাদ্রাসা

  নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্নিমা উদযাপিত

  বান্দরবানে বন্যা পরিস্থিতি স্বাভাবিক, ৮ দিন বন্ধ সড়ক যোগাযোগ

  লামায় বন্যা, পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ৩ হাজার ৬০০ পরিবারের ত্রাণ বিতরণ

  বান্দরবানে বন্যা পরবর্তী বিদ্যুৎ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে, বেড়েছে জনদূর্ভোগ

  বন্যা পরিস্থিতি কিছুটা উন্নতি হলেও সাত দিনেও স্বাভাবিক হয়নি বান্দরবানের সড়ক যোগাযোগ

  ৬ষ্ট দিনের মতো বান্দরবানের সাথে সারাদেশের সড়ক যোগাযোগ বন্ধ, বিভিন্ন জায়গায় পাহাড় ধস

  লামায় অথৈ পানি, পাহাড় ধসে নিহত ১, পানিবন্দি ৪০ হাজার মানুষ

  লামায় পাহাড় ধসে নিহত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ

  লামায় পাহাড় ধসে এক মহিলা নিহত

  লামায় বন্যায় দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

এলডিপি সভাপতি অলি আহমদ বলেছেন, বাংলাদেশে এখন টাকা থাকলে সব রকম অন্যায় করে পার পাওয়া যায়। আপনি কি তা ঠিক মনে করেন?