বুধবার, ১৯ জুন ,২০১৯

Bangla Version
SHARE

শনিবার, ২৫ মে, ২০১৯, ০৩:১৬:৪৯

থানচিতে আহত তিন নির্মান শ্রমিকের মধ্যে একজন নিহত

থানচিতে আহত তিন নির্মান শ্রমিকের মধ্যে একজন নিহত

শহিদুল ইসলাম (শহিদ) থানচিঃ-বান্দরবানের থানচিতে বলিপাড়া ৩৮ ব্যাটালিয়ান জোন হেডকোয়াটার ভিতরে একটি পরিত্যক্ত ভবন দেয়াল ধসে ৪ নির্মাণ শ্রমিক আহত হয়েছে।
আহতরা হলেন, আরাফাত হোসেন (২০) পিতাঃ আবুসামা, মোঃ নাঈম পিতাঃ নুর কাদের, পরিমল (৪৫) পিতাঃ রায় মহন চক্রবর্তী। উভয়ের বাড়ি থানচি উপজেলার বলিপাড়া। এদের মধ্যে গুরুতর আহত পরিমল চক্রবর্তী চট্টগ্রাম হাসপাতালে মারা যায়।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শনিবার (২৫ মে) সকাল ৮টার দিকে বলিপাড়া ৩৮ ব্যাটালিয়ানের বিভিন্ন উন্নয়ন কাজে ব্যবহারের একটি পরিত্যক্ত ভবনে রড সিমেন্ট ও নির্মানসামগ্রী রাখা হয়েছিল। সকালে ৪ শ্রমিক  নির্মান সামগ্রী গুলি বের করতে গেলে ঔ সময় হঠাৎ ভবনের দেয়াল ধসে পড়ে ৪ নির্মান শ্রমিক গুরুতর আহত হয়।
আহত চার শ্রমিককে উদ্ধার করে বিজিবি প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত তিনজনকে বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করে। একজনের সামান্য আঘাত লাগায় সে সুস্থ হয়ে বাড়ীতে ফিরে যায়।
এর মধ্যে বান্দরবান সদর হাসপাতালে আরাফাত ও পরিমলের এই দুইজনের অবস্থার উন্নতি না হওয়ায় বক্তব্যরাত চিকিৎসকরা তাদেরকে উন্নত চিকিৎসার্থে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হলে দুপুরে চট্টগ্রাম হাসপাতালে পরিমল চক্রবর্তী মারা যায়।
এ বিষয়ে থানচি থানার অফিসার ইনচার্জ জোবাইরুল হক থেকে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গুরুতর আহত তিনজনের মধ্যে দুইজনকে চট্টগ্রাম হাসপাতালে নেয়া হলে সেখানে পরিমল চক্রবর্তী পিতাঃ রায় মহন চক্রবর্তী নামে একজন শ্রমিক মারা যায় বলে জানা গেছে।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে সাঙ্গু নদীতে নিখোঁজ নারীর লাশ উদ্ধার

  বান্দরবানে পৌর স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মো: ফারুক আহমেদ ফাহিমসহ ১২ জনকে বহিস্কার

  বান্দরবানের সাংগু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ গৃহবধূ

  লামায় মাহিন্দ্র ও মোটর সাইকেলে সংঘর্ষ, আহত-২

  বান্দরবানে চার বিএনপি নেতা কারাগারে

  বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ছাত্রলীগ নেতা বন্দুকযুদ্ধে টেকনাফে নিহত

  লামায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

  থানচিতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত, আহত-২

  আপনাদের কাছে অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করলে জনগণ উপকৃত হবে-একেএম জাহাঙ্গীর

  বান্দরবানে বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: ওসমান গণিসহ আটক-৪

  জীবন-মৃত্যুর শংকায় দিনাতিপাত করছে শাহ আলম

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ঈদের চাঁদ দেখা নিয়ে বিভ্রান্তির জন্য সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এটা সুশাসনের অভাবের ফল। আপনি কি তা মনে করেন?