সোমবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯, ০৯:১৮:২০

কোন সন্ত্রাসীর বান্দরবানে আশ্রয় হবে না, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে-জাকির হোসেন মজুমদার

কোন সন্ত্রাসীর বান্দরবানে আশ্রয় হবে না, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে-জাকির হোসেন মজুমদার

বান্দরবানঃ-বান্দরবানে রাজবিলা ইউনিয়নে সম্প্রতি খুন, অপহরণ ও চাঁদাবাজদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় পুলিশের সাঁড়াশি অভিযান পরিচালিত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ মে) সকালে বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে এই সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়।
সাঁড়াশি অভিযানে পুলিশের সদস্যরা বান্দরবান সদরের রাজবিলা ইউনিয়নের ২ ও ৩নং রাবার বাগান, উপর বুড়ি পাড়া, নিচে বুড়ি পাড়া ও কুহালং ইউনিয়নের উজি হেডম্যান পাড়া, চড়ুই পাড়া, হেব্রণ পাড়াসহ বিভিন্ন বাড়ী ও দুগর্ম পাহাড়ের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এবং সন্ত্রাসীদের ব্যাপারে বিভিন্ন তথ্য সংগ্রহ করে। এসময় পুলিশ সুপার এলাকার যুবক যুবতীদের সংঙ্গে মতবিনিময় করে এবং সন্ত্রাসীদের কোন তথ্য থাকলে পুলিশকে জানানোর আহবান জানান।
অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, ওসি তদন্ত এনামুল হক ভুইয়াসহ পুলিশের অর্ধ শতাধিক সদস্য এই অভিযানে অংশ নেয়।
সাঁড়াশি অভিযান পরিচালনা শেষে পুলিশ সুপার মোহাম্মাদ জাকির হোসেন মজুমদার বলেন, কোন সন্ত্রাসীর বান্দরবানে আশ্রয় হবে না এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে। সম্প্রতি বান্দরবানে খুন ও অপহরণ বেড়ে যাওয়ায় আজ পুলিশের পক্ষ থেকে এই সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।
প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে বান্দরবানে খুন ও অপহরণ বেড়ে যায় এবং গতরাতে সদরের উজি হেডম্যান পাড়া নিজ খামার বাড়ী থেকে সশস্ত্র সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায় সাবেক পৌর কাউন্সিলর চথোয়াই মং মার্মাকে, আর এর পরপরই অবৈধ অস্ত্র ও সন্ত্রাসীদের গ্রেফতারে সাঁড়াশী অভিযানে নামে পুলিশ।

এই বিভাগের আরও খবর

  ঘুমধুম সীমান্তে স্থল মাইন বিস্ফোরণে নিহত রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার

  নাইক্ষ্যংছড়ি তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনঃ এক চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জনের মনোনয়ন প্রত্যাহার

  জনগনকে সঠিক সময়ে রাজস্ব আদায়ের ক্ষেত্রে উদ্বুদ্ধ করতে হবে

  নাইক্ষ্যংছড়ি পর্যটন শিল্পের সম্ভাবনাময়ী এলাকা-অতিরিক্ত সচিব মোঃ আতিকুল হক

  আজ নারীরা পিছিয়ে নেই অনেক দূর এগিয়ে গেছে-বদরুন নেছা

  আলীকদমে পুকুর থেকে দপ্তরীর লাশ উদ্ধার

  লামায় হাতি দিয়ে বৃক্ষ উজাড়, শিকলবন্ধী ১২টি হাতি

  সকল উন্নয়ন কাজের গুনগত মান বজায় রেখে কাজ করুন-বীর বাহাদুর উশৈসিং এমপি

  থানচি উপজেলা প্রশাসন কর্তৃক আলীকদমের ডিম পাহাড় দখলের অপচেষ্টার মানববন্ধন

  লামায় ৩ শত কর্মজীবি মা পেলেন পুষ্টি উন্নয়ন ভাতা

  থানচিতে ১০টাকা কেজি চাউল বিতরন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?