শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ০৮:০৭:২৬

বান্দরবান কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

বান্দরবান কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

বান্দরবানঃ-বান্দরবান জেলা ছাত্রলীগের আওতাভুক্ত বান্দরবান সরকারী কলেজ ছাত্রলীগ ও বান্দরবান পৌর শাখা ছাত্রলীগ এর আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।
মঙ্গলবার (১৪ মে) বিকালে জেলা ছাত্রলীগ সভাপতি ও সেক্রেটারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বান্দরবান পৌর ও কলেজ শাখার আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে কমিটি দুটিকে বিলুপ্ত ঘোষনা করা হয়। সাথে সাথে কলেজ ও পৌর শাখার জন্য আগ্রহী নেতাকর্মীদের কাছ থেকে আগামী ২৬ মে’র মধ্যে জীবন বৃত্তান্ত চাওয়া হয়েছে।
সুত্রে জানা গেছে, ২০১৫ সালের আগস্ট মাসে নাজমুল হোসেন বাবলুকে আহবায়ক ও টিপু দাশকে সদস্য সচিব করে ১ বছরের জন্য বান্দরবান সরকারী কলেজ ছাত্র লীগের আহবায়ক কমিটি দেয়া হয়। কিন্তু দীর্ঘ চার বছর পার হলেও সম্মেলন দিয়ে নতুন কমিটি গঠন করা সম্ভব হয়নি। একই অবস্থা বান্দরবান পৌর ছাত্রলীগেও। মোঃ ইসমাইলকে আহবায়ক ও আশরাফ হোসেন আশুকে সদস্য সচিব করে ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে ১ বছরের আহবায়ক কমিটি দেয়া হয়। কিন্তু মেয়াদ উত্তীর্ণ হলেও নতুন কমিটি দেয়া সম্ভব হয়নি।
এদিকে জেলা ছাত্রলীগের কমিটিরও ১ বছর মেয়াদ শেষ হয়েছে অনেক আগেই। তাই জেলার সম্মেলন না হওয়ায় ও ক্ষোভ জানিয়েছেন অনেক ছাত্র নেতারা। তারা বলেন, শুধু কলেজ ও পৌর নয় জেলা ছাত্রলীগের ও মেয়াদ শেষ হয়েছে অনেক আগে সভাপতি সেক্রেটারী দু’জনই বিয়ে করে ফেলেছেন। তাই জেলার সম্মেলন দিয়ে নতুন নেতৃত্ব আসার সুযোগ সৃষ্টি করে দেয়ার দাবীও জানান তারা।
বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ বলেন, দেরী হলেও তারা যেহেতু সম্মেলনের কথা বলেছেন, আস্তে আস্তে জেলার ও সম্মেলন তারা করবেন বলে আমি মনে করি। তবে শুধু সম্মেলন দিলেই হবে না সঠিক নেতৃত্ব সৃষ্টি করে তবেই সম্মেলন দিতে হবে। তিনি আরও বলেন, শুধু ফেসবুকে কমিটি বিলুপ্ত বা কমিটি ঘোষনা করলে হবে না। স্ব স্ব জায়গায় গিয়ে নেতাকর্মীদের সাথে কথা বলে সমস্যা সমাধান করলে আরো বেশি ভালো হবে।

এই বিভাগের আরও খবর

  লামায় হাতি দিয়ে বৃক্ষ উজাড়, শিকলবন্ধী ১২টি হাতি

  সকল উন্নয়ন কাজের গুনগত মান বজায় রেখে কাজ করুন-বীর বাহাদুর উশৈসিং এমপি

  থানচি উপজেলা প্রশাসন কর্তৃক আলীকদমের ডিম পাহাড় দখলের অপচেষ্টার মানববন্ধন

  লামায় ৩ শত কর্মজীবি মা পেলেন পুষ্টি উন্নয়ন ভাতা

  থানচিতে ১০টাকা কেজি চাউল বিতরন

  সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের কলসেন্টার ‘৩৩৩’ এর প্রচারণার লক্ষে বান্দরবানে সাংবাদিক সম্মেলন

  এ বিদ্যালয়ে ভর্তির আগে সাঁতার শিখতে হয় !

  নাইক্ষ্যংছড়ি ইউপি নির্বাচনঃ নুর মোহাম্মদের প্রত্যাহার, বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত আলী হোসেন

  এনজিওতে নিয়োগের অনিয়মের বিরুদ্ধে আলীকদমে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  বান্দরবানে দুদকের হানা, গ্রেফতার সদর উপজেলা যুবলীগ সভাপতি ক্যচিং অং মার্মা

  সংঘাতের পর নাইক্ষ্যংছড়ি মাদরাসায় শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতি কম, উৎকন্ঠায় অভিভাবকরা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?