বুধবার, ১৭ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ০৮:০৭:২৬

বান্দরবান কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

বান্দরবান কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

বান্দরবানঃ-বান্দরবান জেলা ছাত্রলীগের আওতাভুক্ত বান্দরবান সরকারী কলেজ ছাত্রলীগ ও বান্দরবান পৌর শাখা ছাত্রলীগ এর আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।
মঙ্গলবার (১৪ মে) বিকালে জেলা ছাত্রলীগ সভাপতি ও সেক্রেটারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বান্দরবান পৌর ও কলেজ শাখার আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে কমিটি দুটিকে বিলুপ্ত ঘোষনা করা হয়। সাথে সাথে কলেজ ও পৌর শাখার জন্য আগ্রহী নেতাকর্মীদের কাছ থেকে আগামী ২৬ মে’র মধ্যে জীবন বৃত্তান্ত চাওয়া হয়েছে।
সুত্রে জানা গেছে, ২০১৫ সালের আগস্ট মাসে নাজমুল হোসেন বাবলুকে আহবায়ক ও টিপু দাশকে সদস্য সচিব করে ১ বছরের জন্য বান্দরবান সরকারী কলেজ ছাত্র লীগের আহবায়ক কমিটি দেয়া হয়। কিন্তু দীর্ঘ চার বছর পার হলেও সম্মেলন দিয়ে নতুন কমিটি গঠন করা সম্ভব হয়নি। একই অবস্থা বান্দরবান পৌর ছাত্রলীগেও। মোঃ ইসমাইলকে আহবায়ক ও আশরাফ হোসেন আশুকে সদস্য সচিব করে ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে ১ বছরের আহবায়ক কমিটি দেয়া হয়। কিন্তু মেয়াদ উত্তীর্ণ হলেও নতুন কমিটি দেয়া সম্ভব হয়নি।
এদিকে জেলা ছাত্রলীগের কমিটিরও ১ বছর মেয়াদ শেষ হয়েছে অনেক আগেই। তাই জেলার সম্মেলন না হওয়ায় ও ক্ষোভ জানিয়েছেন অনেক ছাত্র নেতারা। তারা বলেন, শুধু কলেজ ও পৌর নয় জেলা ছাত্রলীগের ও মেয়াদ শেষ হয়েছে অনেক আগে সভাপতি সেক্রেটারী দু’জনই বিয়ে করে ফেলেছেন। তাই জেলার সম্মেলন দিয়ে নতুন নেতৃত্ব আসার সুযোগ সৃষ্টি করে দেয়ার দাবীও জানান তারা।
বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ বলেন, দেরী হলেও তারা যেহেতু সম্মেলনের কথা বলেছেন, আস্তে আস্তে জেলার ও সম্মেলন তারা করবেন বলে আমি মনে করি। তবে শুধু সম্মেলন দিলেই হবে না সঠিক নেতৃত্ব সৃষ্টি করে তবেই সম্মেলন দিতে হবে। তিনি আরও বলেন, শুধু ফেসবুকে কমিটি বিলুপ্ত বা কমিটি ঘোষনা করলে হবে না। স্ব স্ব জায়গায় গিয়ে নেতাকর্মীদের সাথে কথা বলে সমস্যা সমাধান করলে আরো বেশি ভালো হবে।

এই বিভাগের আরও খবর

  এখনি পদক্ষেপ না নিলে নদী ভাঙ্গনে হারিয়ে যাবে লামার ইয়াংছা মাদ্রাসা

  নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্নিমা উদযাপিত

  বান্দরবানে বন্যা পরিস্থিতি স্বাভাবিক, ৮ দিন বন্ধ সড়ক যোগাযোগ

  লামায় বন্যা, পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ৩ হাজার ৬০০ পরিবারের ত্রাণ বিতরণ

  বান্দরবানে বন্যা পরবর্তী বিদ্যুৎ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে, বেড়েছে জনদূর্ভোগ

  বন্যা পরিস্থিতি কিছুটা উন্নতি হলেও সাত দিনেও স্বাভাবিক হয়নি বান্দরবানের সড়ক যোগাযোগ

  ৬ষ্ট দিনের মতো বান্দরবানের সাথে সারাদেশের সড়ক যোগাযোগ বন্ধ, বিভিন্ন জায়গায় পাহাড় ধস

  লামায় অথৈ পানি, পাহাড় ধসে নিহত ১, পানিবন্দি ৪০ হাজার মানুষ

  লামায় পাহাড় ধসে নিহত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ

  লামায় পাহাড় ধসে এক মহিলা নিহত

  লামায় বন্যায় দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

এলডিপি সভাপতি অলি আহমদ বলেছেন, বাংলাদেশে এখন টাকা থাকলে সব রকম অন্যায় করে পার পাওয়া যায়। আপনি কি তা ঠিক মনে করেন?