বুধবার, ২২ মে ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ০৮:০৭:২৬

বান্দরবান কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

বান্দরবান কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

বান্দরবানঃ-বান্দরবান জেলা ছাত্রলীগের আওতাভুক্ত বান্দরবান সরকারী কলেজ ছাত্রলীগ ও বান্দরবান পৌর শাখা ছাত্রলীগ এর আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।
মঙ্গলবার (১৪ মে) বিকালে জেলা ছাত্রলীগ সভাপতি ও সেক্রেটারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বান্দরবান পৌর ও কলেজ শাখার আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে কমিটি দুটিকে বিলুপ্ত ঘোষনা করা হয়। সাথে সাথে কলেজ ও পৌর শাখার জন্য আগ্রহী নেতাকর্মীদের কাছ থেকে আগামী ২৬ মে’র মধ্যে জীবন বৃত্তান্ত চাওয়া হয়েছে।
সুত্রে জানা গেছে, ২০১৫ সালের আগস্ট মাসে নাজমুল হোসেন বাবলুকে আহবায়ক ও টিপু দাশকে সদস্য সচিব করে ১ বছরের জন্য বান্দরবান সরকারী কলেজ ছাত্র লীগের আহবায়ক কমিটি দেয়া হয়। কিন্তু দীর্ঘ চার বছর পার হলেও সম্মেলন দিয়ে নতুন কমিটি গঠন করা সম্ভব হয়নি। একই অবস্থা বান্দরবান পৌর ছাত্রলীগেও। মোঃ ইসমাইলকে আহবায়ক ও আশরাফ হোসেন আশুকে সদস্য সচিব করে ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে ১ বছরের আহবায়ক কমিটি দেয়া হয়। কিন্তু মেয়াদ উত্তীর্ণ হলেও নতুন কমিটি দেয়া সম্ভব হয়নি।
এদিকে জেলা ছাত্রলীগের কমিটিরও ১ বছর মেয়াদ শেষ হয়েছে অনেক আগেই। তাই জেলার সম্মেলন না হওয়ায় ও ক্ষোভ জানিয়েছেন অনেক ছাত্র নেতারা। তারা বলেন, শুধু কলেজ ও পৌর নয় জেলা ছাত্রলীগের ও মেয়াদ শেষ হয়েছে অনেক আগে সভাপতি সেক্রেটারী দু’জনই বিয়ে করে ফেলেছেন। তাই জেলার সম্মেলন দিয়ে নতুন নেতৃত্ব আসার সুযোগ সৃষ্টি করে দেয়ার দাবীও জানান তারা।
বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ বলেন, দেরী হলেও তারা যেহেতু সম্মেলনের কথা বলেছেন, আস্তে আস্তে জেলার ও সম্মেলন তারা করবেন বলে আমি মনে করি। তবে শুধু সম্মেলন দিলেই হবে না সঠিক নেতৃত্ব সৃষ্টি করে তবেই সম্মেলন দিতে হবে। তিনি আরও বলেন, শুধু ফেসবুকে কমিটি বিলুপ্ত বা কমিটি ঘোষনা করলে হবে না। স্ব স্ব জায়গায় গিয়ে নেতাকর্মীদের সাথে কথা বলে সমস্যা সমাধান করলে আরো বেশি ভালো হবে।

এই বিভাগের আরও খবর

  লামা সরকারিভাবে ধান ক্রয় শুরু, লক্ষ্যমাত্রা ৭৪ মেট্রিক টন

  লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়া নিহত

  বোমা বিস্ফোরণে নিহত সৈনিক জাহিদ'র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পূর্ণ

  বান্দরবানে আওয়ামীলীগ সমর্থককে অপহরণের পর গুলি করে হত্যা

  লামায় গাজী প্লান্টেশনের ৪১৭টি রাবার গাছ কেটে দিল সন্ত্রাসীরা

  কঠোর নিরাপত্তায় বান্দরবানে উদযাপিত হচ্ছে বৈশাখি পূর্ণিমা

  বর্তমান সরকারের আমলে প্রত্যেক সম্প্রদায় তাদের ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করতে পারছে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  বান্দরবানে পরিত্যক্ত বোমা বিষ্ফোরণে নিহত-২, আহত-১১

  আলীকদমের চাঞ্চল্যকর লাকাচিং তঞ্চঙ্গ্যা হত্যাঃ তিন উপজাতি যুবকের দোষ স্বীকার

  লামায় বিক্রি হচ্ছেনা টিসিবি’র পণ্য; সুবিধাবঞ্চিত দুই লাখ মানুষ

  রোয়াংছড়ি প্রানসা ঝিরিতে অবৈধ পাথর উত্তোলন বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?