শনিবার, ২৪ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ০৮:০৭:২৬

বান্দরবান কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

বান্দরবান কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

বান্দরবানঃ-বান্দরবান জেলা ছাত্রলীগের আওতাভুক্ত বান্দরবান সরকারী কলেজ ছাত্রলীগ ও বান্দরবান পৌর শাখা ছাত্রলীগ এর আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।
মঙ্গলবার (১৪ মে) বিকালে জেলা ছাত্রলীগ সভাপতি ও সেক্রেটারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বান্দরবান পৌর ও কলেজ শাখার আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে কমিটি দুটিকে বিলুপ্ত ঘোষনা করা হয়। সাথে সাথে কলেজ ও পৌর শাখার জন্য আগ্রহী নেতাকর্মীদের কাছ থেকে আগামী ২৬ মে’র মধ্যে জীবন বৃত্তান্ত চাওয়া হয়েছে।
সুত্রে জানা গেছে, ২০১৫ সালের আগস্ট মাসে নাজমুল হোসেন বাবলুকে আহবায়ক ও টিপু দাশকে সদস্য সচিব করে ১ বছরের জন্য বান্দরবান সরকারী কলেজ ছাত্র লীগের আহবায়ক কমিটি দেয়া হয়। কিন্তু দীর্ঘ চার বছর পার হলেও সম্মেলন দিয়ে নতুন কমিটি গঠন করা সম্ভব হয়নি। একই অবস্থা বান্দরবান পৌর ছাত্রলীগেও। মোঃ ইসমাইলকে আহবায়ক ও আশরাফ হোসেন আশুকে সদস্য সচিব করে ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে ১ বছরের আহবায়ক কমিটি দেয়া হয়। কিন্তু মেয়াদ উত্তীর্ণ হলেও নতুন কমিটি দেয়া সম্ভব হয়নি।
এদিকে জেলা ছাত্রলীগের কমিটিরও ১ বছর মেয়াদ শেষ হয়েছে অনেক আগেই। তাই জেলার সম্মেলন না হওয়ায় ও ক্ষোভ জানিয়েছেন অনেক ছাত্র নেতারা। তারা বলেন, শুধু কলেজ ও পৌর নয় জেলা ছাত্রলীগের ও মেয়াদ শেষ হয়েছে অনেক আগে সভাপতি সেক্রেটারী দু’জনই বিয়ে করে ফেলেছেন। তাই জেলার সম্মেলন দিয়ে নতুন নেতৃত্ব আসার সুযোগ সৃষ্টি করে দেয়ার দাবীও জানান তারা।
বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ বলেন, দেরী হলেও তারা যেহেতু সম্মেলনের কথা বলেছেন, আস্তে আস্তে জেলার ও সম্মেলন তারা করবেন বলে আমি মনে করি। তবে শুধু সম্মেলন দিলেই হবে না সঠিক নেতৃত্ব সৃষ্টি করে তবেই সম্মেলন দিতে হবে। তিনি আরও বলেন, শুধু ফেসবুকে কমিটি বিলুপ্ত বা কমিটি ঘোষনা করলে হবে না। স্ব স্ব জায়গায় গিয়ে নেতাকর্মীদের সাথে কথা বলে সমস্যা সমাধান করলে আরো বেশি ভালো হবে।

এই বিভাগের আরও খবর

  লামায় উন্নয়ন প্রকল্প পরিদর্শনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক

  সন্ত্রাস ও জঙ্গীবাদ করে কখনো উন্নয়নকে বাঁধাগ্রস্থ করা যাবে না-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  দুই জীপ চালক পালিয়ে আসলেও ৪দিন পর মুক্তি পেল রুমায় অপহৃত জীপ চালক বাসু কর্মকার

  নাইক্ষ্যংছড়িতে জন্মাষ্টমী উপলক্ষে শোভযাত্রা, নিরাপত্তা জোরদার

  লামায় ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে রাবার বাগানে ভাংচুর ও হামলার অভিযোগ

  চার শর্ত পূরণ হলে মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা

  বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জন্মাষ্টমী উৎসবের উদ্বোধন

  রুমায় ৩ ড্রাইভারকে অপহরণ ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  ২১ আগস্ট নৃশংস গ্রেনেড হামলার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  থানচিতে মিছিল ও প্রতিবাদ সভাঃ গ্রেনেড হামলাকারীরা এখনও ষড়যন্ত্র করছে

  লামায় মাতামুহুরী নদী হতে বৃদ্ধার লাশ উদ্ধার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?