শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১২ মে, ২০১৯, ০৮:১০:২৩

নাইক্ষ্যংছড়িতে বালি পাচারকারীদের গাড়ির চাপায় পুলিশ সদস্য আহত

নাইক্ষ্যংছড়িতে বালি পাচারকারীদের গাড়ির চাপায় পুলিশ সদস্য আহত

নাইক্ষ্যংছড়িঃ-বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বালি পাচারকারীদের গাড়ির চাপায় পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলাম আহত হয়েছেন। রোববার (১২ মে) সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দুর্গম কাগজিখোলা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত পুলিশ সদস্য নাইক্ষ্যংছড়ির কাগজি খোলা পুলিশ ফাঁড়ি ইনচার্জ হিসেবে কর্মরত আছেন। ঘটনাস্থলে বাইশারী ও কাগজিখোলা ক্যাম্প থেকে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে।
খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক একেএম হাবিবুল ইসলাম। তিনি জানান, দায়িত্ব পালনকালীন সময়ে দুস্কৃতিকারীরা পুলিশের উপর গাড়ি চাপায় দিয়ে পালিয়ে যায়। এতে কাগজিখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম কোমরে ও বাম পায়ে আঘাত পান।
স্থানীয়রা জানান, বাইশারী সীমানা লাগোয়া খুটাখালী ছড়া থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলনের বিরুদ্ধে গত ২৫ এপ্রিল নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি অভিযান চালিয়ে একটি ড্রেজার মেশিনসহ অন্যান্য সরঞ্জামাদি জব্দ করে। ওই অভিযানের সময় বালি খেকোরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
স্থানীয় ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম জানান, সম্প্রতি ইউএনও’র অভিযানের পর বালি খেকোরা পুনরায় বালি উত্তোলন ও পাচার করতে থাকলে স্থানীয় লোকজন কাগজিখোলা পুলিশ ফাঁড়িকে অবহিত করি। রোববার সকালে কাগজিখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মনিরুল ইসলাম বালি পাচারকারীদের একটি মিনি ট্রাক থামানোর চেষ্টা করে। কিন্তু গাড়ি চালক পুলিশের উপর দিয়ে গাড়ি চালিয়ে পালিয়ে যায়।
এতে পরিদর্শক মনিরুল আহত হয়। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ডুলহাজারা মালুমঘাট মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এই বিষয়ে জানতে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।
প্রসঙ্গত, বাইশারী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড কাগজিখোলা এলাকায় খুটাখালী ছড়া থেকে নির্বিচারে লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের লাইল্যামার পাড়ার আজিজুল হক ও নাছির মেম্বার এর নেতৃত্বে একটি সিন্ডিকেট দীর্ঘদিন যাবৎ ড্রেজার মেশিন দিয়ে পাহাড়ি ছড়া থেকে বালি উত্তোলন ও পাচার করে আসছে। রোববার বালি উত্তোলনে বাঁধা দেওয়ায় এ ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর

  উন্নয়নের ছোঁয়া লাগেনি লামার যে গ্রামে!

  কোন সন্ত্রাসীর বান্দরবানে আশ্রয় হবে না, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে-জাকির হোসেন মজুমদার

  বান্দরবানে সাবেক কাউন্সিলরকে অপহরণের প্রতিবাদে আলীকদমে আওয়ামীলীগের প্রতিবাদ সভা

  বান্দরববানে আওয়ামীলীগ নেতাকে অপহরণের প্রতিবাদে থানচিতে মিছিল ও প্রতিবাদ সভা

  বান্দরবানে আঃ লীগ নেতা চথোয়াইমং মারমাকে অপহরণঃ প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  রুমায় অস্ত্রসহ মগ লিবারেশন পার্টির শীর্ষস্থানীয় নেতা মংটু মারমা গ্রেফতার

  থানচিতে ভাল্লুকের কামড়ে একজন আহত

  পার্বত্য এলাকা আর শিক্ষা ক্ষেত্রে পিঁছনে পড়ে থাকবে না-শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি

  বান্দরবান পৌরসভাকে আধুনিক ও পরিচ্ছন্ন পর্যটন হিসেবে গড়ে তুলতে মাষ্টার প্ল্যান করা হচ্ছে- মোহাম্মদ ইসলাম বেবী

  লামা সরকারিভাবে ধান ক্রয় শুরু, লক্ষ্যমাত্রা ৭৪ মেট্রিক টন

  লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়া নিহত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?