সোমবার, ১৯ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১২ মে, ২০১৯, ০৭:৫২:৪১

আগামীকাল “লামা প্লাজার” শুভ উদ্বোধন

আগামীকাল “লামা প্লাজার” শুভ উদ্বোধন

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ-বান্দরবানের লামা বাজারের প্রাণকেন্দ্রে আগামীকাল সোমবার (১৩ মে) বিকাল ৩টায় শুভ উদ্বোধন হতে যাচ্ছে কমার্শিয়াল কাম রেসিডেন্সিয়াল বিল্ডিং “লামা প্লাজার”। ৬ তলা প্রস্তাবিত বর্তমানে দুইতলা সম্পন্ন আধুনিক এই ভবনটিতে থাকবে সকল প্রকার নাগরিক সুবিধা।
লামা উপজেলা পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল প্রধান অতিথি ও উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি উদ্বোধক হিসেবে ভবনটির শুভ উদ্বোধন করবেন। এসময় লামার অন্যান্য গুরুত্বপূর্ণ ও সম্মানীত ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।
উদ্বোধনের সময় দুইতলা এই ভবনটির নীচ তলায় ১৮টি ও ২য় তলায় ২০টি দোকান প্লট থাকছে। এছাড়া ৩য় তলায় ২টি অফিস ও ৪র্থ, ৫ম, ৬ষ্ঠ তলায় ৯টি ফ্ল্যাট বিক্রয় করার পরিকল্পনা রয়েছে।
বৈশিষ্ট্যঃ আধুনিক স্থাপত্য শৈলী, দক্ষ স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারিং ডিজাইন ও সুপারভিশন, বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড ও সরকারি ইমারত নির্মাণ নীতিমালা অনুসৃত প্ল্যান, ঘূর্ণিঝড় ও ভূমিকম্প সহনীয় টেকসই নির্মাণ, আন্তর্জাতিকমানের নির্মাণ সামগ্রীর গুণগত ব্যবহার, সকল নাগরিক সুবিধা সম্পন্ন আধুনিক ভবন। এতে থাকবে সিঁড়ি, লিফট, জেনারেটর, ইন্টারকম, সিসিটিভি ক্যামেরা, সুপারশপ, প্রেয়াররুম, বিশুদ্ধপানির সু-ব্যবস্থা, ২৪ ঘন্টা নিরাপত্তা ব্যবস্থাসহ আধুনিক সুযোগ সুবিধা।
মার্কেট পরিচালনা কমিটির পক্ষে দীপক কুমার পালিত জানিয়েছে, আধুনিক সকল সুযোগ-সুবিধা রাখা হয়েছে মার্কেটতে। দৃষ্টিনন্দন মার্কেটটিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের পাশাপাশি উন্নতমানের গ্রাহক সেবা প্রদানের জন্য ব্যবসায়ীরা প্রস্তুত রয়েছে।
লামা বাজারের প্রধান সড়কের এক চমৎকার ভৌগলিক অবস্থানে নির্মিত করা হয়েছে লামা প্লাজার। বর্তমানে ২টি ফ্লোরে প্রস্তুতকৃত দোকান প্লট বিক্রয় চলছে এবং ৩য়, ৪র্থ, ৫ম, ৬ষ্ঠ তলায় অফিস ও ফ্ল্যাট বিক্রয় চলিতেছে। ভবন নির্মাণ, উন্নয়ন, পরিকল্পনা ও পরিবর্তন এবং সর্বোপরি বিক্রয় সংক্রান্ত যাবতীয় সিদ্ধান্ত “বন্ধন নিবাস সপ্ ও এ্যাপার্টমেন্ট প্রজেক্ট” সংরক্ষণ করেন। সকলের ক্রয় ক্ষমতার মধ্যে, দীর্ঘ মেয়াদী ও সহজ কিস্তি সুবিধা, এককালীন পরিশোধে বিশেষ ছাড় এবং আরো নানামুখি সুবিধা পেতে শীঘ্রই কোম্পানীর সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন।
যোগাযোগঃ লামা প্লাজার পক্ষে- দীপক কুমার পালিত (০১৭৪৪-২৩০৬১৫), প্রদ্যুৎ সেনগুপ্ত (রতন) (০১৮১৭-৭১৬৩১৪), দিলীপ মল্লিক (০১৮১৭-২০০৪০৩)।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে ডেঙ্গু প্রতিরোধে ঢাকা-চট্টগ্রাম যাত্রীবাহি যানবাহনে মশার ওষুধ স্প্রে ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

  টানা ছুটিতে আশানুরূপ পর্যটক নেইঃ অর্থনৈতিক ভাবে বিপর্যয়ে পড়বে পর্যটন শিল্পের সঙ্গে সংশ্লিষ্টরা

  সোনালী লাইফ ইন্স্যুরেন্সের লামা শাখা অফিস উদ্বোধন

  বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  বান্দরবানে ডেঙ্গু রোগ প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

  থানচিতে বন্যাদুর্গতদের মাঝে চাউল বিতরন

  প্রতারণা মামলায় আলীকদমে স্কুল শিক্ষক গ্রেফতার

  ১৫ আগষ্ট বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে অশ্রু ভেজা ও কলঙ্কময় অধ্যায়-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  লামায় উপজেলা প্রশাসন ও আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  থানচিতে জাতীয় শোক দিবস পালন

  আলীকদমে ভাব গাম্ভির্যের সাথে জাতীয় শোক দিবস পালিত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?