সোমবার, ২৬ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯, ০৫:৫৩:৫১

থানচিতে কাজের কথা বলে ২জনকে অপহরন করেছে সশস্ত্র সন্ত্রাসীরা

থানচিতে কাজের কথা বলে ২জনকে অপহরন করেছে সশস্ত্র সন্ত্রাসীরা

শহিদুল ইসলাম (শহিদ), থানচিঃ-থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা প্রবীণ ব্যবসায়ী আবু তাহের ও তার কর্মচারী সুমন মার্মা নামে দুজন অপহরনের খবর পাওয়া গেছে।
স্থানীয় সুত্রে যানা যায়, রবিবার (১০ ফেব্রুয়ারী) সকাল সাড়ে সাতটার দিকে বাজার থেকে তার তামাক চাষ স্থানে পৌছা মাত্র দিন মজুরের কাজের কথা বলে দুইজন যুবক তামাক চাষের স্থান থেকে কিছুদুর চলে যায়। এক পর্যায়ে ব্যবসায়ী আবু তাহের তার কর্মচারী সুমন মার্মাকে ডাক দিলে সে দৌড়ে চলে যায় এবং অপহরনকারীদের ছেড়ে দিতে বলতে থাকে ও অপহরন করে নিয়ে যায় বলে জানান নাম প্রকাশ না করার শর্তে কর্মরত শ্রমিক।
সরজমিনে গিয়ে দেখা যায় যে, প্রায় ২০/২৫ জন শ্রমিক কাজ করছে তাদের মধ্যে পাহাড়ী ৯ জন বাঙ্গালী ১৩ জন তাদের কয়েকজন জানান প্রথমে কাজ করতে আসা দুইজন লোক মালিকের সাথে কথা বলতে কিছুদুর নিয়ে যায় আমরা এখান থেকে দেখতে পাই। আমাদের সাথে কাজ করা সুমন গিয়ে অপহরনকারিদের বাধা দিলে তাকেসহ সেগুন বাগানের থেকে অস্ত্র হাতে আরো কয়েকজন যুবক এসে দুইজনকে নিয়ে পাহাড়ের দিকে চলে যায়।
বলিপাড়ার মোহাম্মদ তাহের তার বাড়ি সাতাকানিয়া খাগড়িয়া ইউনিয়নের মাইজপাড়া, পিতা: মৃত বদরুজ্জামান ও তার কর্মচারী সুমন মার্মা গেছে এ রির্পোট লেখা পর্যন্ত সুমনের পরিচয় পাওয়া যায়নী।
এ বিষয়ে থানচি থানার তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলাম থেকে জানতে চাইলে তিনি জানান, খবর পাওয়ার সাথে সাথে ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসেছি এ বিষয়ে তদন্ত চলছে। বিজিবি ৩৮ বিজিবি বলিপাড়া ব্যাটালিয়ান কমান্ডিং অফিসার স্যারের সাথে যৌথ পরিকল্পনা করে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

  পার্বত্য এলাকার সড়ক যোগাযোগ ব্যবস্থা আগের চেয়ে অনেকটাই উন্নত হয়েছে- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  অপরাধ দমনে সবসময় সতর্ক থাকতে হবে-অধ্যাপক মোঃ শফিউল্লাহ

  লামায় “উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের” শুভ উদ্বোধন

  বর্তমান সরকার পাহাড়ে যেমন শান্তি প্রতিষ্টিত করেছে তেমনী শিক্ষা ও উন্নয়নেও এগিয়ে নিয়ে যাচ্ছে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  লামায় উন্নয়ন প্রকল্প পরিদর্শনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক

  সন্ত্রাস ও জঙ্গীবাদ করে কখনো উন্নয়নকে বাঁধাগ্রস্থ করা যাবে না-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  দুই জীপ চালক পালিয়ে আসলেও ৪দিন পর মুক্তি পেল রুমায় অপহৃত জীপ চালক বাসু কর্মকার

  নাইক্ষ্যংছড়িতে জন্মাষ্টমী উপলক্ষে শোভযাত্রা, নিরাপত্তা জোরদার

  লামায় ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে রাবার বাগানে ভাংচুর ও হামলার অভিযোগ

  চার শর্ত পূরণ হলে মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা

  বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জন্মাষ্টমী উৎসবের উদ্বোধন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?