বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ০৮ আগস্ট, ২০১৮, ০৫:০৭:২২

থানচিতে বাস- মাহেন্দ্র মুখোমুখি সংর্ঘষের আহত-১

থানচিতে বাস- মাহেন্দ্র মুখোমুখি সংর্ঘষের আহত-১

শহিদুল ইসলাম (শহিদ), থানচিঃ-বান্দরবান থানচি  সড়কে বাস-মাহেন্দ্র মুখোমুখি সংর্ঘষে মাহেন্দ্র এক যাত্রী গুরুত্বরো আহত হয়েছে। আহত ব্যক্তিকে পাশ্ববর্তী সেনা বাহিনীর উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।  
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বান্দরবান থানচি সড়কের পরিবহন মালিক সমিতি পরিচালিত “পুবালী ”বাস নং চট্ট-মেট্রো- চ ৪৮৪৮ থানচি বাস ষ্টেশন হতে বান্দরবান উদ্যেশে ৮ জন যাত্রী নিয়ে সকাল সাড়ে ৮ টা যাত্রা শুরু করেন। যাত্রা ১০ মিনিট ব্যবধানের নাইন্দারী পাড়া নামক স্থানে মোড়ে পৌছলে বলিপাড়া বাজার হতে থানচি বাজার গামী একটি মাহেন্দ্র ৪ জন যাত্রী নিয়ে একই স্থানের পৌছলে উভয়ের সতর্ক সংকেত হর্ণ না দেয়ার ফলে মুখোমুখি সংর্ঘষে হয়। এ সময় মাহেন্দ্র থাকা যাত্রী চিচা ম্রো কারবারী (৬৫) ঘটনা স্থলের গুরুতর আহত হন।
খবর পেয়ে ঘটনাস্থলের থানচি থানায় কনস্টেবল বেলাল হোসেন, এস আই জালাল উদ্দিন মোটর সাইকেল যোগে পৌছলে বাস চালক মোহাম্মদ জাহাঙ্গির আলমকে অফিসার ইনচার্জ (ওসি) নির্দেশ আছে বলে আটক করে নিয়ে যায়। অপর মাহেন্দ্র চালক ঘটনাস্থল থেকে আহত চিচা ম্রো কারবারীকে হাসপাতালে চিকিৎসা জন্য নিয়ে যাওয়া হয়েছে।
থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর দায়িত্বরত (মেডিকেল এ্যাসিষ্ট্যান) সহকারি চিকিৎসক এমরান হোসেন জানান, আমাদের হাসপাতালের চিকিৎসক ও পর্যাপ্ত পরিমানের ঔষধ এবং চিকিৎসা সরঞ্জাম না থাকায় আহত ব্যক্তি চিচা ম্রো কারবরাীকে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লিখার আগ পর্যন্ত থানা কোন প্রকার মামলা হয়নি।
থানচি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুর সাক্তার ভূঁঞা জানান, আমরা দুর্ঘটনার ধারণ পরিদর্শন ও প্রত্যদর্শীদের জিজ্ঞাসাবাদ করছি তদন্তের পর আইনানুক ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে ও যথাযথ মর্যাদায় পালিত হয়েছে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস

  লামায় উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  থানচিতে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন

  সকলের সচেতনতাই পারে সকল প্রকার দূর্ঘটনা প্রতিরোধ করতে-বীর বাহাদুর এমপি

  বান্দরবানে বিভিন্ন প্রতিষ্ঠানকে স্প্রে মেশিন ও মাছের পোনা বিতরণ করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

  লামার ইয়াংছা-বনপুর সড়কের ৯ কিলোমিটার মানুষের মরণফাঁদ !

  থানচিতে বিশেষ আইন-শৃংখলা সভা

  লামায় মাতামুহুরী কলেজ সরকারিকরণে আনন্দ র‌্যালী

  বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

  বান্দরবানে ৪টি মামলার সাজা প্রাপ্ত ও ২টির ওয়ারেন্টভুক্ত আসামী মো: ওসমান গ্রেফতার

  বান্দরবানে “রাজার সনদ” বাতিলের দাবীতে মানববন্ধন

  0

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?