সোমবার, ২১ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯, ০৫:১৮:০৯

লামায় ভাইস চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিলেন সাংবাদিক তৈয়ব আলী

লামায় ভাইস চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিলেন সাংবাদিক তৈয়ব আলী

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ-দল মনোনয়ন দিলে আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের লামা উপজেলা হতে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছেন মো. তৈয়ব আলী। তিনি বর্তমানে লামা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, লামা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও লামা উপজেলা পরিষদের প্রথম উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আলী মিয়ার সন্তান।
প্রার্থীতা জানান দিয়ে ও নিজের অবস্থান তুলে ধরে বৃহস্পতিবার (১০ জানুয়ারী) দুপুরে লামা প্রেস ক্লাবের হলরুমে সংবাদ সম্মেলনের আয়োজন করেন মো. তৈয়ব আলী। এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, লামা পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শাহজাহান, নুর মোহাম্মদ মিন্টু, উজ্জ্বল বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মংশৈহ্লা মার্মা, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন সহ প্রমূখ।
সম্মেলনে সাংবাদিকদের মধ্য উপস্থিত ছিলেন, লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, কালেরকন্ঠ প্রতিনিধি তানফিজুর রহমান, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, গাজী টিভি প্রতিনিধি ফরিদ উদ্দিন, লামা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক উজ্জ্বল বড়ুয়া, প্রথম আলো প্রতিনিধি এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, সাংবাদিক আবুল কাসেম, মাওলানা শামছুদ্দোহা, মো. শাহনেওয়াজ, অরুপম বড়ুয়া, মো. জাহেদ উদ্দিন সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা।
সংবাদ সম্মেলনে মো. তৈয়ব আলী বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন একনিষ্ট সমর্থক ও আওয়ামী পরিবারের সদস্য। দল থেকে আমাকে প্রার্থী হিসেবে সমর্থন দিলে আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে আমি একজন প্রার্থী। লামা উপজেলার সৃষ্টি থেকে আমার পরিবার নেতৃত্ব দিয়ে আসছে। আমি ১৯৯৮ সাল থেকে সক্রিয়ভাবে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমি আশাবাদী দল আমাকে সমর্থন দিলে বিগত দিনের ধারাবাহিকতা ধরে রেখে লামাবাসি আমাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করবেন।
সকলকে ধন্যবাদ দিয়ে ও মো. তৈয়ব আলী মঙ্গল কামনা করে লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানের দূর্গম রুমা উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন

  ভাইস চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন মো. তৈয়ব আলী

  থানচিতে এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  বান্দরবানে নানা আয়োজনে এশিয়ান টেলিভিশন’র ৬ষ্ঠ বর্ষপূর্তি পালিত

  লামায় টেকনিক্যাল স্কুল প্রতিষ্ঠিত করা হবে-জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম

  বান্দরবানে উপজেলা চেয়ারম্যান হতে আওয়ামীলীগের দৌড়ঝাপ

  লাভজনক ও চাহিদা থাকা পেঁপের চাষ বেড়েছে লামায়

  বান্দরবানে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের তথ্য নিয়ে সাংবাদিকদের ওরিয়েন্টশন কর্মশালা

  পাহাড়ী বাঙ্গালী সম্মেলিত অংশগ্রহনে আনন্দঘন পরিবেশে থানচিতে ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  বান্দরবানের পর্যটন স্পট রুমা উপজেলার বগালেক দেখতে প্রতিদিনই ভিড় জমাচ্ছে পর্যটকেরা

  রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যোগে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

মন্ত্রিসভা থেকে পুরনোদের বাদ দেওয়াকে ভালো সিদ্ধান্ত বলেছেন সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ। আপনি কি তার সঙ্গে একমত?