মঙ্গলবার, ২৬ মার্চ ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯, ০৫:১৮:০৯

লামায় ভাইস চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিলেন সাংবাদিক তৈয়ব আলী

লামায় ভাইস চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিলেন সাংবাদিক তৈয়ব আলী

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ-দল মনোনয়ন দিলে আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের লামা উপজেলা হতে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছেন মো. তৈয়ব আলী। তিনি বর্তমানে লামা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, লামা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও লামা উপজেলা পরিষদের প্রথম উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আলী মিয়ার সন্তান।
প্রার্থীতা জানান দিয়ে ও নিজের অবস্থান তুলে ধরে বৃহস্পতিবার (১০ জানুয়ারী) দুপুরে লামা প্রেস ক্লাবের হলরুমে সংবাদ সম্মেলনের আয়োজন করেন মো. তৈয়ব আলী। এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, লামা পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শাহজাহান, নুর মোহাম্মদ মিন্টু, উজ্জ্বল বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মংশৈহ্লা মার্মা, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন সহ প্রমূখ।
সম্মেলনে সাংবাদিকদের মধ্য উপস্থিত ছিলেন, লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, কালেরকন্ঠ প্রতিনিধি তানফিজুর রহমান, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, গাজী টিভি প্রতিনিধি ফরিদ উদ্দিন, লামা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক উজ্জ্বল বড়ুয়া, প্রথম আলো প্রতিনিধি এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, সাংবাদিক আবুল কাসেম, মাওলানা শামছুদ্দোহা, মো. শাহনেওয়াজ, অরুপম বড়ুয়া, মো. জাহেদ উদ্দিন সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা।
সংবাদ সম্মেলনে মো. তৈয়ব আলী বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন একনিষ্ট সমর্থক ও আওয়ামী পরিবারের সদস্য। দল থেকে আমাকে প্রার্থী হিসেবে সমর্থন দিলে আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে আমি একজন প্রার্থী। লামা উপজেলার সৃষ্টি থেকে আমার পরিবার নেতৃত্ব দিয়ে আসছে। আমি ১৯৯৮ সাল থেকে সক্রিয়ভাবে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমি আশাবাদী দল আমাকে সমর্থন দিলে বিগত দিনের ধারাবাহিকতা ধরে রেখে লামাবাসি আমাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করবেন।
সকলকে ধন্যবাদ দিয়ে ও মো. তৈয়ব আলী মঙ্গল কামনা করে লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে চার ঘন্টা বন্ধ থাকার পর পুনরায় যান চলাচল শুরু

  বান্দরবানে সেনা রিজিয়নের আয়োজনে বিনামুল্যে চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত

  আলীকদম উপজেলা চেয়ারম্যান ও ম্রো তরুনী ছবি ভাইরাল হওয়ার ঘটনায় সেই ম্রো তরুনীর সংবাদ সম্মেলন

  লামায় ট্রাক খাদে পড়ে ৩জন গুরুতর আহত

  কেউ রাখেনি হাফিজা’র খবর !

  মডেল পাড়াকেন্দ্র দায়িত্বে থাকা ইউনিসেফের আরো দায়িত্বশীল হওয়া দরকার-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  বান্দরবানে বেশ কয়েকটি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ না হওয়ায় বিপাকে শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা

  নাব্যতা সংকটে প্রমত্তা মাতামুহুরী নদী নদীর বুঁকে জেগে উঠেছে অসংখ্য চর

  বান্দরবানে ধুতাঙ্গ সাধক ড.এফ দীপংকর মহাথের এর৪৭ তম জন্ম জয়ন্তী উৎসব উদযাপন

  অবিলম্বে বাঘাইছড়ি ও বিলাইছড়ি হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর সাজা প্রদানের দাবি

  রাঙ্গামাটিতে ধারাবাহিক হত্যাকান্ডের ঘটনায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের তীব্র নিন্দা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডাকসু নির্বাচনের সঙ্গে একাদশ সংসদ নির্বাচনের তুলনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতে ৩০ ডিসেম্বরের ‘ভোট ডাকাতি’র পুনরাবৃত্তি ঘটেছে। আপনি কি তা মনে করেন?