বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ০৯ জুন, ২০১৮, ০৬:১৫:৩৮

এলাকার গরিব ও দুঃস্থ পরিবারের কল্যাণে সবার এগিয়ে আসা উচিত-পৌর মেয়র

এলাকার গরিব ও দুঃস্থ পরিবারের কল্যাণে সবার এগিয়ে আসা উচিত-পৌর মেয়র

বান্দরবানঃ-বান্দরবান সদরের বালাঘাটার প্রাণকেন্দ্রে অবস্থিত ‘রংধনু সমাজ কল্যাণ সমিতি’র উদ্যোগে বিগত ৫ বছরের ন্যায় শনিবার (৯জুন) দুপুরে বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়-এর অডিটোরিয়ামে বান্দরবান পৌরসভার ১নং ও ২নং ওয়ার্ড এবং বালাঘাটা কুহালং ইউনিয়নের মোট ১২০টি গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে সেমাই, চিনি, সয়াবিন তৈল ও নারকেল বিতরণ করা হয়।
সমিতির সভাপতি মোঃ লোকমানুল হক এর সভাপতিত্বে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরিচালিত হয়। ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।
এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, এলাকার গরিব ও দুঃস্থ পরিবারের কল্যাণে সবার এগিয়ে আসা উচিত। রংধনু সমাজ কল্যাণ সমিতির মহৎ উদ্যোগ তিনি অত্যন্ত প্রসংশা করেন। তিনি আরো বলেন, পৌর এলাকার শৃংখলা রক্ষা এবং অন্যান্য কাজে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। তিনি তাঁর বক্তব্যে সমিতির উত্তোরত্তর সাফল্য কামনা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবু খায়ের আবু, বিশিষ্ট সমাজসেবক ২নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ আলী, মোঃ আবু তাহের সা:সম্পাদক,সিএনজি ও মাহিন্দ্রা মালিক সমিতি), মাওলানা আহাম্মদ কবির, মোঃ ফরিদুল আলম, মোঃ ইউসুফ।
সমিতির সভাপতি মোঃ লোকমানুল হক তার বক্তব্যে বিগত সময়ের কার্যক্রমের মধ্যে বৃক্ষরোপন অভিযান, কবরস্থান ভরাট, গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ ও উপবৃত্তি প্রদান, গরিব মেয়ের বিবাহে আর্থিক সহায়তা ও সার্বিক সহযোগীতা প্রদান, ২০১৪ ও ২০১৫ সালে মোট ১৪০টি গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, মসজিদে গামছা-টুপি বিতরণ বিশেষভাবে উল্লেখ করেন। তাছাড়া তিনি বালাঘাটা এলাকার মানুষের বিভিন্ন সময় সমিতির কার্যক্রমে সহযোগীতা করায় সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও সমিতির সদস্যদের একান্ত প্রচেষ্টা, সৎ ইচ্ছা ও পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম বাস্তবায়নে সকলকে আহবান জানান। অবশেষে “১১০টি গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান-২০১৬” সুশৃঙ্খল ও সুন্দরভাবে সম্পন্ন হয়। সমিতির অন্যান্য সদস্যরা হলেন- মোঃ সোহেল রানা (সহ-সভাপতি), মোঃ রিয়াদ হোসেন (সাধারণ সম্পাদক), মোঃ নাজিম উদ্দিন (সহ- সা: সম্পাদক), মোঃ রুহুল আমিন (কোষাধ্যক্ষ), মোঃ এমরানুল হক (সাংগঠনিক সম্পাদক), মোঃ দিদার আলম (সহ-সাং: সম্পা:), মোঃ আব্দুল শুক্কুর (সহ কোষাধ্যক্ষ), মোঃ ইমরান খান, মোঃ শাহেদ, মোঃ মাঈন উদ্দিন সাগর, মোঃ হামিদ (প্রচার সম্পাদক), মোঃ ইমন, ছৈয়দ আহাম্মদ, মোঃ আবু তালেব, মোঃ এনামুল হক (ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক), মোঃ ইয়ার হোসেন, মোঃ করিম, মোঃ তৈয়ব আলী, মোঃ মিজান, মোঃ নোবেল, রুবেল রানা, মোঃ শওকত আলী, মোঃ শাহিন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে ও যথাযথ মর্যাদায় পালিত হয়েছে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস

  লামায় উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  থানচিতে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন

  সকলের সচেতনতাই পারে সকল প্রকার দূর্ঘটনা প্রতিরোধ করতে-বীর বাহাদুর এমপি

  বান্দরবানে বিভিন্ন প্রতিষ্ঠানকে স্প্রে মেশিন ও মাছের পোনা বিতরণ করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

  লামার ইয়াংছা-বনপুর সড়কের ৯ কিলোমিটার মানুষের মরণফাঁদ !

  থানচিতে বিশেষ আইন-শৃংখলা সভা

  লামায় মাতামুহুরী কলেজ সরকারিকরণে আনন্দ র‌্যালী

  বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

  বান্দরবানে ৪টি মামলার সাজা প্রাপ্ত ও ২টির ওয়ারেন্টভুক্ত আসামী মো: ওসমান গ্রেফতার

  বান্দরবানে “রাজার সনদ” বাতিলের দাবীতে মানববন্ধন

  0

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?