সোমবার, ১৮ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৫ ডিসেম্বর, ২০১৮, ০৭:৫২:৫৬

নির্বাচনের পূর্বমুহুর্তে বান্দরবানে বিএনপির নেতা আলম মেম্বারসহ ২০জন আওয়ামীলীগে যোগদান

নির্বাচনের পূর্বমুহুর্তে বান্দরবানে বিএনপির নেতা আলম মেম্বারসহ ২০জন আওয়ামীলীগে যোগদান

বান্দরবানঃ-একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পুর্বমূর্হুতে বান্দরবান সদর উপজেলা বিএনপি’র যুগ্ন-সাধারণ সম্পাদক ও সুয়ালক ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার রফিকুল আলম মৃধা ও যুবদল নেতা দিদারুল আলম জনির নেতৃত্বে প্রায় ২০জন যুবদল-ছাত্রদলের নেতা-কর্মী আনুষ্ঠানিক ভাবে বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব একে.এম জাহাঙ্গীর এর হাতে ফুলের তোরা দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।
মঙ্গলবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় আলম মেম্বারের বাসায় যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। বান্দরবান সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াকুব চৌধুরীর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব একে.এম জাহাঙ্গীর। এছাড়াও যোগদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল করিম, বান্দরবান সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ এহসান উল্লাহ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মং ক্য চিং মার্মা, সুয়ালক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নাসির উদ্দীন, বান্দরবান জেলা যুবলীগের সদস্য যুবনেতা মোঃ ইদ্রিছ সহ আওয়ামীলীগের অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
যোগদান অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ভালবেসে যারা আজ আওয়ামীলীগে যোগদান করলেন তাদেরকে আমরা মুজিবীয় শুভেচ্ছা জানায়, আজ থেকে আপনারা আওয়ামী পরিবারের হয়ে গেলেন, সামনে নির্বাচন, এই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬ষ্ট বারের মত আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী পরিক্ষীত নেতা, আধুনিক বান্দরবানের রূপকার বীর বাহাদুর উশৈসিং কে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয় করতে হবে, এটাই আমাদের একমাত্র লক্ষ এবং উদ্যোশ্য। সুতারাং আগামীতে ও এই উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কা ভোট দিয়ে আমাদের প্রিয় নেতা পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং কে ভোটের মাধ্যমে নির্বাচিত করে আগামীতে পূর্ণ মন্ত্রীর বানানোর জন্য আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর

  লামায় বিলুপ্ত প্রজাতির সহস্রাধিক ঘনফুট গাছ পাচারের জন্য মজুদ, নেই কোন তদারকি

  লামায় বৃদ্ধ মহিলার ফাঁসিতে ঝুলে মৃত্যু!

  লামায় আলহাজ্ব মো. ইসমাইল এর জানাজায় মানুষের ঢল

  লামার কিংবদন্তী নেতা আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল আর নেই

  এই সরকারের আমলেই প্রতিটি ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব উদযাপন করতে পারছে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে বিজিবির অভিযানে ৪ লাখ ৪০ হাজার পিছ ইয়াবা উদ্ধার

  বান্দরবানে অগ্নিকান্ডে আইসক্রিম ফ্যাক্টরীসহ ৬ বসতবাড়ি পুড়ে গেছে

  রুমায় গালেঙ্গ্যা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ১৩ মাসের ভিজিডি চাল পেতে অনিশ্চয়তায় দুস্থ মহিলারা

  বান্দরবানে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ শুরু

  লামায় টমটম চাপায় মাদ্রাসার ছাত্র নিহত

  লামায় সেনা অভিযানে ৩টি পাথর বোঝাই ট্রাক আটক

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিদায়ী সরকারের অধিকাংশ মন্ত্রীকে বাদ দিয়ে সরকার গঠন ‘স্বাভাবিক হয়নি’ মন্তব্য করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘অস্বাভাবিক’ নির্বাচনের পর এই ‘অস্বাভাবিক’ সরকার বেশি দিন টিকবে না। আপনি কি তা মনে করেন?