মঙ্গলবার, ২২ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৬ মে, ২০১৮, ০৮:৫৫:৪৭

ধর্মপ্রাণ মুসলমানের জন্য রমজান মাসটি অত্যান্ত তাৎপর্যপূর্ণ-বীর বাহাদুর এমপি

ধর্মপ্রাণ মুসলমানের জন্য রমজান মাসটি অত্যান্ত তাৎপর্যপূর্ণ-বীর বাহাদুর এমপি

বান্দরবানঃ-পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানের জন্য রমজান মাসটি অত্যান্ত তাৎপর্যপূর্ণ। এই মাসে মানুষের যাতে কোনরকম ভোগান্তি পোহাতে না হয়, সেজন্য সকলকে আন্তরিক থাকতে হবে।
এসময় পার্বত্য প্রতিমন্ত্রী আরো বলেন, জনসাধারণ যাতে সেহেরি ও ইফতারের সময় বিদ্যুতের অভাবে কষ্ট না পায় সে ব্যাপারে পর্যাপ্ত ব্যবস্থা নিতে হবে।
বান্দরবানে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) বান্দরবান জেলা শাখা ও বান্দরবান বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে বান্দরবান বাজারে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
এই উপলক্ষ্যে বুধবার সকাল সাড়ে ৯টায় বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়, র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বান্দরবান বাজারে সভাস্থলে এসে শেষ হয়। র‌্যালীতে ব্যানার ও প্ল্যার্কাড হাতে নিয়ে বিভিন্ন ব্যবসায়ী সংগঠন ও জনপ্রতিনিধিরা অংশ নেয়।
পরে বান্দরবান বাজারে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) বান্দরবান জেলা শাখার সভাপতি মনিরুল ইসলাম মনুর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন পিএসসি, জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, সদস্য মোঃ শফিকুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান আবাসিক হোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ, বিশিষ্ট ব্যবসায়ি উজ্জল কান্তি দাশ, কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ।
এছাড়াও সভায় বক্তব্যে প্রদান করেন বাংলাদেশ রেস্টুরেন্ট মালিক সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি মোঃ গিয়াস উদ্দীন মাষ্টার, বান্দরবান বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ ফরিদুল আলম, বান্দরবান আবাসিক হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, বান্দরবান মুদি দোকান মালিক সমিতির সভাপতি হাজ্বী মোহাম্মদ আলীসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
পরে অনুষ্টান শেষে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বাংলাদেশ রেস্টুরেন্ট মালিক সমিতি বান্দরবান জেলা শাখার নতুন অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এই বিভাগের আরও খবর

  বান্দরবান নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে ৫ শ্রমিক নিহত

  লামায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক খাদে, যোগাযোগ বিচ্ছিন্ন কয়েক হাজার মানুষ

  বান্দরবান বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

  লামায় তিন দোকান আগুনে পুড়ে ছাই

  শুধু সংগঠন করলে হবে না, ভালো সংগঠক হতে হবে-বীর বাহাদুর এমপি

  নাইক্ষ্যংছড়ির তুমব্রু সীমান্তের নো ম্যান্স ল্যান্ডে রোহিঙ্গাদের সরে যেতে মায়ানমারের সেনাবাহিনীর মাইকিং

  বান্দরবানের লামায় অবাধে চলছে পাহাড় কাটা, প্রশাসন নির্বিকার

  বান্দরবানে বজ্রপাতে নিহত-২

  ধর্ম মানুষকে শান্তি, সততা ও ন্যায়-নিষ্ঠার শিক্ষা দেয়-বীর বাহাদুর এমপি

  থানচিতে বিজিবি অভিযানে অপহৃত কারবারী উদ্ধার ও জনপ্রতিনিধি নিকট হস্তান্তর

  বান্দরবানের রুমায় ভারতীয় নাগরিকসহ ৪ জন আটক

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের ক্ষমতায় কে আসবে তা এ দেশের জনগণই নির্ধারণ করবে, এ বিষয়ে ভারতের ইন্টারফেয়ার করার কিছু নেই। আপনি কি তার সঙ্গে একমত?