মঙ্গলবার, ২৩ এপ্রিল ,২০১৯

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ০৮ নভেম্বর, ২০১৮, ০৮:১৯:২৬

বান্দরবানে পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতকল্পে মতবিনিময় সভা

বান্দরবানে পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতকল্পে মতবিনিময় সভা

বান্দরবানঃ-বান্দরবানে পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বান্দরবান সেনা জোনের আয়োজনে বান্দরবান সেনানিবাসের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় ২৬ বীরের জোন কমান্ডার লে: কর্ণেল এসএম আবদুল্লা আল আমিন পিএসসির সভাপতিত্বে সভায় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ হারুন সহ বিভিন্ন হোটেল মোটেল মালিক সমিতি, পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এসময় মতবিনিময় সভায় বান্দরবানে আগত সকল পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতের লক্ষে বিভিন্ন মতবিনিময় করা হয় এবং পাহাড়ে গাড়ী চালানো সকল ড্রাইভারদের নিয়ন্ত্রিত ভাবে গাড়ি চালনা, হোটেল-মোটেল গুলোতে অগ্নি দুর্ঘটনা যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখার উপর জোর দেওয়া ও সকল পর্যটন কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করার আশাবাদ ব্যক্ত করেন ২৬ বীরের জোন কমান্ডার লে: কর্ণেল এসএম আবদুল্লা আল আমিন পিএসসি।
সভায় পার্বত্য এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে ড্রাইভারদেরকে বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে উন্নত প্রশিক্ষনের ব্যবস্থার পাশাপাশি রুমা, থানচি, রোয়াংছড়ি উপজেলাসহ অভ্যন্তরীন সড়কগুলোতে নিরাপদ ভ্রমনের জন্য আরো স্পিড ব্রেকার স্থাপনের উদ্দ্যোগ নেওয়ার কথা জানান ২৬ বীরের জোন কমান্ডার লে: কর্ণেল এসএম আবদুল্লা আল আমিন পিএসসি। এসময় তিনি আগামীতে বান্দরবানকে একটি সুন্দর পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা ও কামনা করেন।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানের চড়ুই পাড়াতে মারমাদের মাহাঃ সাংগ্রাইং পোয়েঃ জলকেলি উৎসব উদযাপিত

  নদী দখলদারদের বিরুদ্ধে আমাদের প্রতিরোধ গড়ে তুলতে হবে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  লামার রোয়াজা ঝিরি এলাকায় গাঁজা ক্ষেত ধ্বংস, আটক-২

  পার্বত্য এলাকার নদী রক্ষায় আমাদের এগিয়ে আসতে হবে

  লামায় পিকআপ দূর্ঘটনায় শিশু নিহত, আহত-৩

  লামায় প্রান্তিক কৃষকের তামাক লুটের অভিযোগ, মারধরে আহত-৭

  বান্দরবানে নদী রক্ষায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

  নুসরাত হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন

  লামায় সতেরটি প্রাথমিক বিদ্যালয়ে দূর্ঘটনার আশংকা নিয়ে চলছে পাঠদান

  সাংগ্রাইং উৎসবের মাধ্যমে পাহাড়ের মানুষের মনে থাকা গ্লানি মুছে গিয়ে নতুন স্বপ্ন উদারিত হবে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

  রোয়াংছড়িতে ট্রাক ধাক্কায় মোহনা টেলিভিশনের সাংবাদিকের বড় ভাই আহত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

লন্ডনে থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির পুনর্গঠনের কাজ শুরু করেছেন জানিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অল্প সময়ের মধ্যেই বিএনপি আবার উঠে দাঁড়াবে। আপনি কি তা মনে করেন?