বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ০৮ নভেম্বর, ২০১৮, ০৮:১৯:২৬

বান্দরবানে পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতকল্পে মতবিনিময় সভা

বান্দরবানে পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতকল্পে মতবিনিময় সভা

বান্দরবানঃ-বান্দরবানে পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বান্দরবান সেনা জোনের আয়োজনে বান্দরবান সেনানিবাসের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় ২৬ বীরের জোন কমান্ডার লে: কর্ণেল এসএম আবদুল্লা আল আমিন পিএসসির সভাপতিত্বে সভায় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ হারুন সহ বিভিন্ন হোটেল মোটেল মালিক সমিতি, পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এসময় মতবিনিময় সভায় বান্দরবানে আগত সকল পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতের লক্ষে বিভিন্ন মতবিনিময় করা হয় এবং পাহাড়ে গাড়ী চালানো সকল ড্রাইভারদের নিয়ন্ত্রিত ভাবে গাড়ি চালনা, হোটেল-মোটেল গুলোতে অগ্নি দুর্ঘটনা যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখার উপর জোর দেওয়া ও সকল পর্যটন কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করার আশাবাদ ব্যক্ত করেন ২৬ বীরের জোন কমান্ডার লে: কর্ণেল এসএম আবদুল্লা আল আমিন পিএসসি।
সভায় পার্বত্য এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে ড্রাইভারদেরকে বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে উন্নত প্রশিক্ষনের ব্যবস্থার পাশাপাশি রুমা, থানচি, রোয়াংছড়ি উপজেলাসহ অভ্যন্তরীন সড়কগুলোতে নিরাপদ ভ্রমনের জন্য আরো স্পিড ব্রেকার স্থাপনের উদ্দ্যোগ নেওয়ার কথা জানান ২৬ বীরের জোন কমান্ডার লে: কর্ণেল এসএম আবদুল্লা আল আমিন পিএসসি। এসময় তিনি আগামীতে বান্দরবানকে একটি সুন্দর পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা ও কামনা করেন।

এই বিভাগের আরও খবর

  শিক্ষার্থীকে বিজ্ঞান মুখি করতে পারলে সমৃদ্ধ হবে বাংলাদেশের সকল প্রযুক্তি

  পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহকারি একান্ত সচিব হলেন সাদেক হোসেন চৌধুরী

  বান্দরবানে সীমের ভালো ফলন, ন্যায্যমূল্য না পাওয়ায় চাষীরা হতাশ

  নাশকতার মামলায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান কারাগারে

  লামায় ৩৪টি ইটভাটায় পাহাড় কাটা, কাঠ পুড়ানো ও শিশু শ্রম চলছে

  থানচিতে আগুনে একটি বাড়ি পুড়ে ছাই

  বান্দরবানে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার-৩

  থানচিতে উপজেলা নির্বাচনে মনোয়ন প্রত্যাশীদের নিয়ে আ'লীগের প্রস্তুতি সভা

  বান্দরবানের দূর্গম রুমা উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন

  ভাইস চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন মো. তৈয়ব আলী

  থানচিতে এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?