বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮, ০৯:২৩:৪৭

রুমায় ২০ইসিবি ট্যাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত-১,আহত-১

রুমায় ২০ইসিবি ট্যাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত-১,আহত-১

রুমাঃ-সেনাবাহিনীর প্রকৌশল প্রতিষ্ঠান (২০ইসিবি) ট্রাক ধাক্কায় ছাত্রলীগের সাবেক নেতা বান্দরবান সদর হাসপাতালে মারা গেছে। তার নাম সাহিনুর আলম (২৮)। সে রুমা উপজেলা সদরে পাইলট পাড়ার বাসিন্দা মোহাম্মদ আবু তালেবে ছেলে। এ ঘটননায় পরিবারের আত্মীয় স্বজন ও  ছাত্রলীগসহ পাইলট পাড়াবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
মিন্টু সরকারসহ প্রত্যক্ষদর্শীরা আরো অনেকে জানায়,বুধবার (৭নভেম্বর) বিকেল পৌনে দুইটার দিকে রুমা বাজারে আওয়ামীগের অফিসের সামনে ট্র্যাক আসতে দেখে সাহিনুর আলম তার সহকর্মী রাজীব সিকদার (২৬) মোটর বাইকে রাস্তার কোণায় দাঁড়িয়ে ছিল। এসময় ট্রাকটি ধাক্কা দিয়ে চাপা দেয়। এতে সিকদার চাকার দু‘টির মাঝখানে পড়ে যায়। আর সাহিনীর পেটে ট্যাকের চাকা চাপা দেয়। ফলে সে মারাত্মক আহত হন। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় ওই দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বামংপ্রু জানান আহত দুইজনের মধ্যে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর একজনকে ছেড়ে দিয়ে অতিরিক্ত শ্বাস কষ্টের কারণে সাহিনুর আলমকে জেলা সদরে প্রেরণ করা হয়েছে।
সাহিনুরের ছোটভাই সাইফুল ইসলাম মুঠোফোনে কান্না জরিত কন্ঠে জানায় সাড়ে ছয়টার দিকে বান্দরবান সদর হাসপাতালে পৌঁছালে কতব্যরত চিকিৎসক তার বড়ভাই সাহিনুর আলম মারা গেছেন বলে তাদের জানিয়েছেন।
এদিকে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল আবছার জানান সাহিনুর আলম ছাত্রলীগ কমিটির সাবেক অর্থ সম্পাদক ও যুব রেড ক্রিসেন্ট রুমা ইউনিটের উপদলের নেতা ছিলেন।
পাইলট পাড়া বাসিন্দা ও উপজেলা জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি মতিউর রহমানসহ পাড়াবাসীরা জানান সাহিনুর আলম রুমা সদরে মুসলিম পাড়ার বাসিন্দা নুরুল মিয়া‘র মেয়ের সঙ্গে সরকারি অনুমোদিত কাজীর মাধ্যমে বিয়ের রেজিষ্টি সম্পন্ন করেছে- কয়েক মাস আগে।
আগামি ১৬ নভেম্বর নতুন বৌকে বাড়িতে নিয়ে বিয়ের আয়োজনে দিন নির্ধারিত থাকায় সে (সাহিনুর) একটু ব্যস্থ ছিলেন। কিন্ত আর বিয়ে হলো না।
এদিকে রুমা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল কাসেম বলেন, ২০ইসিবি একটি ডাম্পা (ট্যাক) এ দিক থেকে উত্তর দিকে যাচ্ছিল। ঠিক ওইসময় ওদিক থেকে একটি মোটর সাইকেলে রাজীব ও সাহিনুর বাইকে করে আসার সময় তাদের ঢাক্কা দেয়। দুইজনই আহত হয়। সাহিনুরকে বান্দরবানে হলে সেখানে সে মারা গেছে।  
অন্যদিকে সাহিনুর আলম মৃত্যু সংবাদ পাওয়ার পর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামসুল আলম পাইলট পাড়াস্থ মৃত্যেও বাড়িতে যান। এসময় কান্নায় বিজরিত সাহিনুরের মা সহ সদস্যদের শান্তনা দেবার চেষ্ট করেন ইউএনও।

এই বিভাগের আরও খবর

  শিক্ষার্থীকে বিজ্ঞান মুখি করতে পারলে সমৃদ্ধ হবে বাংলাদেশের সকল প্রযুক্তি

  পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহকারি একান্ত সচিব হলেন সাদেক হোসেন চৌধুরী

  বান্দরবানে সীমের ভালো ফলন, ন্যায্যমূল্য না পাওয়ায় চাষীরা হতাশ

  নাশকতার মামলায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান কারাগারে

  লামায় ৩৪টি ইটভাটায় পাহাড় কাটা, কাঠ পুড়ানো ও শিশু শ্রম চলছে

  থানচিতে আগুনে একটি বাড়ি পুড়ে ছাই

  বান্দরবানে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার-৩

  থানচিতে উপজেলা নির্বাচনে মনোয়ন প্রত্যাশীদের নিয়ে আ'লীগের প্রস্তুতি সভা

  বান্দরবানের দূর্গম রুমা উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন

  ভাইস চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন মো. তৈয়ব আলী

  থানচিতে এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?