বুধবার, ২৩ মে ,২০১৮

Bangla Version
SHARE

মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮, ০৮:৫২:৪১

বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যানকে গণমাধ্যম কর্মীদের সংবর্ধনা

বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যানকে গণমাধ্যম কর্মীদের সংবর্ধনা

বান্দরবানঃ-বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বান্দরবানের কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় বান্দরবান প্রেসক্লাবে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংবর্ধনা গ্রহণ করেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।
বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি একে এম জাহাঙ্গীর, সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক, সিনিয়র সাংবাদিক এনামুল হক কাশেমী, প্রথম আলো বান্দরবান প্রতিনিধি বুদ্ধ জ্যোতি চাকমা, এনটিভি বান্দরবান প্রতিনিধি আলাউদ্দীন শাহরিয়ার, আর টিভি বান্দরবান প্রতিনিধি শাফায়েত হোসেন, জিটিভি বান্দরবান প্রতিনিধি মোঃ ইসহাক, একুশে টেলিভিশন বান্দরবান প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, দৈনিক সকালের খবরের জেলা প্রতিনিধি মোঃ জমির উদ্দীন, দৈনিক স্বাধীন ভাষা বান্দরবান জেলা প্রতিনিধি ও সিএইচটি টাইম্স এর নির্বাহী সম্পাদক মোহাম্মদ আলী,দৈনিক মুক্ত খবররের জেলা প্রতিনিধি নুর হোসেন সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সংবধর্না অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ কারাতে ফেডারেশনের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, কারাতে এক ধরনের ক্রীড়া যা প্রথমত মানুষ নিজেকে আত্ন-রক্ষা করতে শিখবে, যার ফলে মানুষের মাঝে ধীরে ধীরে ভয়কে জয় করার প্রবনতা সৃষ্টি করবে, আমি র্দীঘ দিন হতে কারাতের সাথে নিজের উর্তপুত ভাবে জড়িয়ে রেখেছিলাম, ইতিপুর্বে এই কারাতে প্রশিক্ষণের জন্য বিভিন্ন দেশে আমার যাওয়ার অভিজ্ঞতা রয়েছে, বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আপনারা আমাকে সম্মানিত করেছেন, তার জন্য আমি আপনাদের নিকট কৃতজ্ঞ। এই বিজয় আমার একার নয় এই বিজয় পুরো পার্বত্য চট্টগ্রামের, বিশেষ করে বান্দরবান পার্বত্য জেলার, আমি সকলের নিকট দোয়া ও আর্শিবাদ কামনা করি আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।
সভাপতি বক্তব্যে আমিনুল ইসলাম বাচ্চু বলেন, এটি আমাদের সকলের জন্য অত্যান্ত গৌরবের বিষয়, স্যারের দেখানো পথে আগামী প্রজম্ম তাদের সঠিক পথ খুঁজে পাবে এটাই সকলের প্রত্যাশা।
প্রসঙ্গত, ক্য শৈ হ্লা চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার কাউন্সিলর হিসেবে বাংলাদেশ কারাতে ফেডারেশন এর নির্বাচনে অংশগ্রহণ করেন। ১২ এপ্রিল জাতীয় ক্রীড়া পরিষদের (এন.এস.সি টাওয়ার) সভা কক্ষে অনুষ্ঠিত নির্বাচনে ১০ ভোটের ব্যবধানে কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হন ক্য শৈ হ্লা।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধসের ঘটনায় নিহতের সংখ্যা-৩, উদ্ধার-২

  পার্বত্যাঞ্চলে খরা প্রবন উচ্চভূমির জন্য তুলা চাষে কৃষকদের আগ্রহ সৃষ্টি করতে করতে হবে

  লামায় শিবিরের দখলে আওয়ামীলীগ, পুরাতন কর্মীদের অবমূল্যায়নের অভিযোগ

  লামায় ৩৭ পিচ ইয়াবা সহ নারী মাদক ব্যবসায়ী আটক

  বান্দরবান নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে ৫ শ্রমিক নিহত

  লামায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক খাদে, যোগাযোগ বিচ্ছিন্ন কয়েক হাজার মানুষ

  বান্দরবান বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

  লামায় তিন দোকান আগুনে পুড়ে ছাই

  শুধু সংগঠন করলে হবে না, ভালো সংগঠক হতে হবে-বীর বাহাদুর এমপি

  নাইক্ষ্যংছড়ির তুমব্রু সীমান্তের নো ম্যান্স ল্যান্ডে রোহিঙ্গাদের সরে যেতে মায়ানমারের সেনাবাহিনীর মাইকিং

  বান্দরবানের লামায় অবাধে চলছে পাহাড় কাটা, প্রশাসন নির্বিকার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের ক্ষমতায় কে আসবে তা এ দেশের জনগণই নির্ধারণ করবে, এ বিষয়ে ভারতের ইন্টারফেয়ার করার কিছু নেই। আপনি কি তার সঙ্গে একমত?