বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২২ অক্টোবর, ২০১৮, ০৩:১১:২৮

লামায় শিশুকে বাঁচাতে গিয়ে টমটম উল্টে আহত-৫

লামায় শিশুকে বাঁচাতে গিয়ে টমটম উল্টে আহত-৫

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ-বান্দরবানের লামায় টমটম উল্টে ৫জন আহত হয়েছে। সোমবার (২২ অক্টোবর) দুপুরে লামা পৌরসভার মধুঝিরিস্থ জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। আহত ৫ জনের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।
আহতরা হল, লামা পৌরসভার শিলেরতুয়া গ্রামের ইউনুছ মোল্লার ছেলে মনির হোসেন (২৮), লামার গজালিয়া এলাকার আবুল কাসেমের ছেলে ইমরান হোসেন (৬), শিলেরতুয়া মার্মা পাড়ার মমচিং মার্মার মেয়ে তানুচিং মার্মা (১৮), একই পাড়ার হ্লামাঅং মার্মার মেয়ে চিংচিং ওয়াং মার্মা (১৯) ও লামা পৌরসভার মধুঝিরি গ্রামের মো. ফারুকের ছেলে মো. আরমান (১৯)।
প্রত্যেক্ষদর্শী ও আহতরা বলেন, দূর্ঘটনায় পতিত টমটমটি যাত্রী নিয়ে লামা বাজার হতে শিলেরতুয়া এলাকায় যাচ্ছিল। টমটমটি মধুঝিরিস্থ জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ের সামনে আসলে ৬ বছরের শিশু ইমরান হোসেন হঠাৎ রাস্তার এপার হতে ওপারে দৌড় দেয়। শিশুটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় টমটমটি। এসময় শিশু ইমরান ও টমটম গাড়ির ড্রাইভার মো. আরমান সহ ৫জন আহত হয়।
লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শফিকুর রহমান মজুমদার বলেন, গুরুতর আহত শিশু ইমরান ও মনির হোসেনকে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। অপর আহত তানুচিং ও চিংচিং ওয়াং কে লামা হাসপাতালে ভর্তি করা হয়। মো. আরমানকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, দূর্ঘটনার সাথে সাথে লামা হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

  সাংগ্রাইং পোয়েঃ উৎসবের মধ্যদিয়ে পাহাড়ের মানুষের সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ় হবে-পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি

  বান্দরবানে নদী রক্ষায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

  নুসরাত হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন

  লামায় সতেরটি প্রাথমিক বিদ্যালয়ে দূর্ঘটনার আশংকা নিয়ে চলছে পাঠদান

  সাংগ্রাইং উৎসবের মাধ্যমে পাহাড়ের মানুষের মনে থাকা গ্লানি মুছে গিয়ে নতুন স্বপ্ন উদারিত হবে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

  রোয়াংছড়িতে ট্রাক ধাক্কায় মোহনা টেলিভিশনের সাংবাদিকের বড় ভাই আহত

  দূর্নীতিবাজদের বিরুদ্ধে অবস্থান নিয়ে একটি সুন্দর বাংলাদেশ গড়ে তুলুন-এ এফ এম আমিনুল ইসলাম

  বান্দরবানে শেষ হলো তিনদিন ব্যাপী মাহা সাংগ্রাইং পোয়েঃ এর জলকেলি উৎসব

  রোয়াংছড়িতে ৩ দিনব্যাপী উদযাপিত বৈসাবি ও সাংগ্রাই উৎসবের সমাপ্তি

  নববর্ষ বরণ উৎসব “মাহা সাংগ্রাইং পোয়েঃ” এর জলকেলীতে মেতে উঠেছে বান্দরবান

  বান্দরবানে বৈসাবি উৎসবকে ঘিরে বুদ্ধ মুর্তি স্নান অনুষ্টান অনুষ্টিত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

লন্ডনে থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির পুনর্গঠনের কাজ শুরু করেছেন জানিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অল্প সময়ের মধ্যেই বিএনপি আবার উঠে দাঁড়াবে। আপনি কি তা মনে করেন?