বুধবার, ২১ নভেম্বর ,২০১৮

Bangla Version
SHARE

শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮, ০৯:২৯:৩৮

বর্তমান সরকারের আমলে পার্বত্যাঞ্চলে ব্যাপক উন্নয়ন সম্পাদন করছে-বীর বাহাদুর এমপি

বর্তমান সরকারের আমলে পার্বত্যাঞ্চলে ব্যাপক উন্নয়ন সম্পাদন করছে-বীর বাহাদুর এমপি

বান্দরবানঃ-বর্তমান সরকারের আমলে পার্বত্য এলাকার ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে, সড়ক উন্নয়ন, মসজিদ, মন্দির, কেয়াং, গির্জা নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ সফলভাবে সম্পাদন করছে বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
শুক্রবার (১৯ অক্টোবর) সকালে বান্দরবান পৌরসভার ৬নং ওর্য়াড বনরুপা পাড়া জামে মসজিদের উদ্বোধন কালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে পার্বত্য এলাকার রাস্তাঘাটসহ ধর্মীয় প্রতিষ্ঠান সমূহের উন্নয়ন করে আসছে। প্রতিটার ধর্মের নিজ নিজ ধর্মীয় প্রতিষ্ঠান হিসেবে মসজিদ, মন্দির, কেয়াং, র্গীজাসহ নানা মূখি উন্নয়ন সাধিত হচ্ছে তারই অংশ হিসেবে বান্দরবান, রাঙ্গামটি ও খাগড়াছড়ি প্রতিটি জেলার গ্রামে গ্রামে ধর্মীয় প্রতিষ্ঠান, কমিউনিটি সেন্টার গুলোর নির্মাণ ও নতুন রাস্তা তৈরী, পুরনো রাস্তাঘাট সংস্কার ও মেরামতের কাজে বিপুল অর্থ ব্যয় করছে, তিন পাবর্ত্য জেলা গুলোর উন্নয়নে নিয়োজিত সরকারি উন্নয়ন প্রতিষ্ঠান গুলো। সরকার শিক্ষা, স্বাস্থ্য, সমুদ্র জয়, আকাশ জয় সহ সর্বক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে নিবার্চিত করার আহ্বান জানান।
বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে ৩২ লক্ষ টাকা ব্যয়ে পৌর এলাকার ৬নং ওয়ার্ডের বনরুপা পাড়া জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বনরুপা পাড়া জামে মসজিদের উদ্বোধন করেন।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের প্রকল্প পরিচালক মোঃ আবদুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম চৌধুরী, পৌর মহিলা কাউন্সিলর সালেহা বেগম, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ মহি উদ্দিন, ৬নং ওয়ার্ড (১নং ইউনিট) আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল বশার সওদাগর সহ প্রমূখ।
মসজিদ উদ্বোধন শেষে  বনরুপা ৬নং ওয়ার্ড (১নং ইউনিট) আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের কার্যালয়ের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় নিহত-১, আহত-৪৫

  লামায় ৩২ শিক্ষার্থীকে এসএসসি পরীক্ষার ফরম পূরণ করতে দেয়া হয়নি

  বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান

  রোয়াংছড়িতে আপন ভাগিনা হাতে মামা খুন ও আহত-১

  বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশের লক্ষ্য নিয়ে তরুণ প্রজন্মকে স্বপ্ন দেখিয়েছে-বীর বাহাদুর এমপি

  দক্ষতা ও দেশ সেবায় ভূমিকা রেখে নিজের দায়িত্ব পালনের আহবান

  লামায় সড়কের শতবর্ষী গাছ চুরিঃ বিদ্যুতের লাইন ছিঁড়ে লামা-আলীকদমে বিদ্যুৎ সরবরাহ বন্ধ

  বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে ট্রাক

  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিন

  লামায় ৫০ হাজার টাকা চাঁদা না দেয়ায় যুবকে মারধর

  জনগণের সহায়তা নিয়ে সকল অপরাধ প্রতিরোধ করাই কমিউনিটি পুলিশিং এর উদ্দেশ্য-মো. আলী হোসেন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন না পেছালেও জাতীয় ঐক্যফ্রন্ট ভোটে আসত। আপনি কি তা মনে করেন?