সোমবার, ১৮ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮, ০৯:৩৩:৩৪

সকলের সহযোগিতায় পার্বত্য জেলা বান্দরবানকে একটি সুন্দর জেলায় পরিনত করা হবে-মোঃ আসলাম হোসেন

সকলের সহযোগিতায় পার্বত্য জেলা বান্দরবানকে একটি সুন্দর জেলায় পরিনত করা হবে-মোঃ আসলাম হোসেন

বান্দরবানঃ-বান্দরবানের নবাগত জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের সাথে সুশীল সমাজের প্রতিনিধি ও জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৩ মার্চ) বিকাল সাড়ে ৩টায় বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মুফিদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: আলীনুর খান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, সদস্য মো: শফিকুর রহমান, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য ক্য সা প্রু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুস্মিতা খীসা, বিএনকেএস এর নির্বাহী পরিচালক হ্লাচিং নু মার্মা, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, লামা উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইসমাইল, বান্দরবান পূর্বানী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, বাংলাদেশ টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনু, প্রথম আলো প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, বাংলাদেশের খবর পত্রিকার বান্দরবান প্রতিনিধি মো: এনামুল হক কাশেমী, দৈনিক জনতা প্রতিনিধি এমএ হাকিম চৌধুরী, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি কৌশিক দাশ, একুশে টেলিভিশনের প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম টিটু, চ্যানেল আই প্রতিনিধি মোঃ ইসমাইল হাসান, মোহনা টেলিভিশনের  জেলা প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি আবুল বশর নয়ন, সিপ্লাস টিভির জেলা প্রতিনিধি মিঠুন দাশ, দৈনিক পার্বত্য চট্টগ্রাম পত্রিকার জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, বিজয় টিভির প্রতিনিধি রিমন পালিত সহ প্রমুখ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।
এসময় বক্তব্যে রাখতে গিয়ে নবাগত জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেন, পার্বত্য জেলা বান্দরবানকে নতুনরুপে সাজানো এবং বান্দরবানের উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করে আরো বলেন, আমি বান্দরবান জেলায় নতুন, কিন্তু আমি চাই এই জেলার পর্যাপ্ত উন্নয়ন হোক। তিনি এসময় আরো বলেন, এই এলাকার প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবানের যেই উন্নয়নের প্রসার ঘটিয়েছে আমাদের সকলের প্রচেষ্টায় আশা করি আগামীতে এই জেলা একটি পর্যটক বান্দব ও সুন্দর জেলা হিসেবে পরিচিতি লাভ করবে সারা বিশ্বে।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিদের ও সাংবাদিকদের জেলা প্রশাসনের কাজের গতি বৃদ্ধি করতে বিভিন্ন সহযোগিতা করার আহবান জানান এবং এলাকার উন্নয়ন ও প্রান্তিক জনগোষ্টির জীবনমান উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

এই বিভাগের আরও খবর

  লামায় মার্মা কিশোরীকে ধর্ষণের পর হত্যা

  লামার সরই খালের ব্রিজ ধসে যোগাযোগ বিচ্ছিন্ন

  প্রাকৃতিক দুর্যোগঃ বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সকল কর্মকর্তাদের ছুটি বাতিল

  পার্বত্য জেলা বান্দরবানে বন্যা পরিস্থিতির উন্নতি

  ১ ঘন্টার বৃষ্টিতে ধুয়ে গেল ২৪ লাখ টাকার রাস্তার কার্পেটিং !

  লামায় বন্যায় প্লাবিত, মোবাইল নেটওয়ার্ক ও বিদ্যুৎ নেই

  বান্দরবানে ভারী বৃষ্টিপাতে নিন্মাঞ্চল ও প্রধান সড়ক প্লাবিত, বান্দরবানের সাথে সড়ক যোগাযোগ বিছিন্ন

  লামায় নতুন জামা না পেয়ে নবম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

  বান্দরবানে বৃষ্টিতে নিম্মাঞ্চল প্লাবিত, বান্দরবান-রাঙ্গামাটি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  বান্দরবানে নাশকতা পরিকল্পনায় ৫ মহিলা ও ১ পুরুষ শিবিরকর্মী আটক

  বান্দরবানে ২ মাদক ব্যাবসায়ী আটক

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?