বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮, ০৯:০৭:২৭

সকলের ইচ্ছা ও একাগ্রতা থাকলে আমরা সরকারি সেবাগুলো আরো বৃদ্ধি করতে পারবো-বীর বাহাদুর এমপি

সকলের ইচ্ছা ও একাগ্রতা থাকলে আমরা সরকারি সেবাগুলো আরো বৃদ্ধি করতে পারবো-বীর বাহাদুর এমপি

বান্দরবানঃ-বান্দরবানে নবনির্মিত কালেক্টরেট ক্লাবের ত্রিতল ভবনের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ২১ লক্ষ ৮৫ হাজার টাকা ব্যয়ে নবনির্মিত এই কালেক্টরেট ক্লাবের ত্রিতল ভবনের শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনের পরপরই ত্রিতল ভবনের হলরুমে আয়োজন করা হয় এক আলোচনা সভার।  বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত শাখার সহকারি নাজির অলক দাশ গুপ্তর সঞ্চালনায় এসময় অনুষ্টানে আরো উপস্থিত থেকে বক্তব্যে প্রদান করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
এসময় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার তাহসিন মাশরুফ হোসেন মাসফি, পার্র্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম, রেভেনিউ ডেপুটি কালেক্টর নুর-এ-জান্নাত রুমী, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো:আলী নুর খান, পার্র্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো: আবদুল আজিজ সহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকার দেশের সকল সরকারি প্রতিষ্টানে সেবার কার্যক্রম বৃদ্ধি করছে। বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে ও দিন দিন জনসাধারণ বিভিন্ন সেবা পাচ্ছে ।
এসময় তিনি আরো বলেন, সকলের ইচ্ছা ও একাগ্রতা থাকলে আমরা সরকারি সেবাগুলো আরো বৃদ্ধি করতে পারবো। তিনি এসময় সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের কাজের প্রতি আরো মনোযোগি হতে আহবান জানান এবং কর্মক্ষেত্রে নিজ নিজ কাজের প্রতি দায়িত্ববান হয়ে জনসাধারণকে সরকারি সেবা প্রদানের প্রতি আরো সচেষ্ট হওয়ার আহবান জানান।
এসময় আলোচনা সভার বক্তব্যে রাখতে গিয়ে জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক বলেন, বর্তমান সরকারের গৃহীত কর্মসুচীর অংশ হিসেবে পার্বত্য জেলা বান্দরবানের সরকারি অফিস সমুহে ই-ফাইল নথি সংরক্ষণ কার্যক্রম চলছে। এখন প্রতিটি জনগণ তাদের নিজ নিজ ফাইল সহজেই খুঁজে পাবে আর সরকারি সেবার মান ও দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
অনুষ্টানের শেষ পর্যায়ে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান কালেক্টরেট ক্লাবের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নের জন্য দুই লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষনা দেন।
পরে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৩২ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে বান্দরবান কোট মসজিদের উদ্বোধন করেন।

এই বিভাগের আরও খবর

  শিক্ষার্থীকে বিজ্ঞান মুখি করতে পারলে সমৃদ্ধ হবে বাংলাদেশের সকল প্রযুক্তি

  পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহকারি একান্ত সচিব হলেন সাদেক হোসেন চৌধুরী

  বান্দরবানে সীমের ভালো ফলন, ন্যায্যমূল্য না পাওয়ায় চাষীরা হতাশ

  নাশকতার মামলায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান কারাগারে

  লামায় ৩৪টি ইটভাটায় পাহাড় কাটা, কাঠ পুড়ানো ও শিশু শ্রম চলছে

  থানচিতে আগুনে একটি বাড়ি পুড়ে ছাই

  বান্দরবানে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার-৩

  থানচিতে উপজেলা নির্বাচনে মনোয়ন প্রত্যাশীদের নিয়ে আ'লীগের প্রস্তুতি সভা

  বান্দরবানের দূর্গম রুমা উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন

  ভাইস চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন মো. তৈয়ব আলী

  থানচিতে এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?