রবিবার, ২১ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, ০৫:০২:৪৭

দুই দিনে ৫ মোটর সাইকেল চুরি

দুই দিনে ৫ মোটর সাইকেল চুরি

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ-লামার পার্শ্ববর্তী ছিটমহল খ্যাত বমু বিলছড়ি ইউনিয়নে গত ২দিনের ব্যবধানে ৫টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার ভোর রাতে ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম পাড়া হতে ৩টি ও সোমবার ভোর রাতে ৯নং ওয়ার্ডের নন্দিরবিল মার্মা পাড়া হতে ২টি মোটর সাইকেল চুরি হয়। ক্ষতিগ্রস্থ মোটর সাইকেল মালিকরা চুরি মোটর সাইকেল উদ্ধারে সহায়তা কামনা করে চকরিয়া থানায় পৃথক পৃথক সাধারণ ডায়েরি করেন।
জানা গেছে, নিজ বাড়ির বারান্দায় মোটর সাইকেল রেখে রাতে ঘুমাতে গেলে সকালে উঠে দেখেন বাড়ির লোহার গ্রিল ও মেইন দরজার তালা ভাঙ্গা এবং গাড়ি নেই। ৫টি গাড়ির মালিক বলেন, একই ভাবে আমাদের সকলের গাড়ি রাতে চুরি করে নিয়ে গেছে। বড় চোরের সিন্ডিকেট এই দূর্ধর্ষ চুরির সাথে জড়িত। যেহেতু ৫টি মোটর সাইকেল চুরির আলামত এক ধরনের তাই আমাদের মনে হচ্ছে একই সিন্ডিকেট এই কাজ করেছে।  
চুরিকৃত মোটর সাইকেলের মালিকরা হলেন, ১. মো. সৈয়দ নূর সায়েদ (৩১), পিতা- আবুল কাসেম (ডিসকভার ১০০ সিসি, নীল ও কালো রংয়ের গাড়ি) পশ্চিম পাড়া জাফর আলী বাড়িতে ভাড়া থাকতেন, ২. আকরাম হোসেন জুয়েল (৩৪) পিতা- মো. আলমগীর (ডিসকভার ১২৫ সিসি, লাল ও কালো রংয়ের গাড়ি) পশ্চিম পাড়া জাফর আলী বাড়িতে ভাড়া থাকতেন, ৩. গিয়াস উদ্দিন (৪৫) পিতা- জয়নাল আবেদীন (ডিসকভার ১২৫ সিসি) পশ্চিম পাড়া নিজ বাড়ি হতে ও ৪. সুইমংচিং মার্মা (৩৫) পিতা- মংবা থোয়াই মার্মা (ডিসকভার ১২৫ সিসি, নীল-কালো ও বাজাজ প্লাটিনা ১০০ সিসি, লাল) নন্দিরবিল মার্মা পাড়া নিজ বাড়ি হতে ২টি মোটর সাইকেল।
এদিকে দুই রাতের ব্যবধানে ৫টি মোটর সাইকেল চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন এলাকার জন-প্রতিনিধি ও সচেতন সমাজের লোকজন। তারা আইন শৃঙ্খলা বাহিনীর দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।
দুর্ধর্ষ মোটর সাইকেল চুরির ঘটনায় চকরিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ বখতিয়ার চৌধুরী বলেন, আমরা অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করব। এছাড়া এলাকার চোরের উপদ্রব কমিয়ে আনতে কাজ করা হবে।

এই বিভাগের আরও খবর

  বর্তমান সরকারের আমলে পার্বত্যাঞ্চলে ব্যাপক উন্নয়ন সম্পাদন করছে-বীর বাহাদুর এমপি

  বান্দরবানে শারদীয় দুর্গোৎসবের সমাপ্ত

  থানচি'র পর্যটন কেন্দ্র ঙাফাঁখুম ভ্রমনে এসে লাশ হয়ে ফিরল আরিফুল হাসান

  দেশের সামগ্রিক উন্নয়নে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই-বীর বাহাদুর এমপি

  বান্দরবানে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের মানববন্ধন

  রাতে স্বামীর সাথে ঝগড়া, সকালে ঘরে গৃহবধুর ঝুলন্ত লাশ

  থানচি সড়কে হিউম্যানটোরিয়ান ফাউন্ডেশনের পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

  শৈল জ্যোতি উপাধীতে ভুষিত হলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি

  থানচিতে নদীতে ডুবে এক পর্যটক নিখোঁজ

  শান্তিচুক্তির সুফল: পার্বত্য অঞ্চল আজ উন্নয়নের জোয়ারে ভাসছে-বীর বাহাদুর এমপি

  পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?