রবিবার, ২১ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮, ০২:৪৮:৫৮

ডিবি পুলিশ কর্তৃক বান্দরবানে ৪০০ পিচ ইয়াবাসহ আটক-১

ডিবি পুলিশ কর্তৃক বান্দরবানে ৪০০ পিচ ইয়াবাসহ আটক-১

বান্দরবানঃ-বান্দরবানে ডিবি পুলিশ কর্তৃক ৪ শত পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মাদকের করাল গ্রাস তরুন সমাজকে মারাত্মক ভাবে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। মাদকের ভয়াবহতা থেকে সমাজকে রক্ষা করার জন্য বান্দরবান জেলা গোয়েন্দা শাখা সর্বদা সচেষ্ট থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর নির্দেশনায় ওসি ডিবি অপ্পেলা রাজু নাহার নের্তৃত্বে  পরির্দশক (এসআই)  বিকাশ রুদ্র সহ জেলা গোয়েন্দা শাখার একটি বিশেষ দল শুক্রবার রাত ৭ টা ৩০ মিনিটে  সদর থানা এলাকায় অভিযান পরিচালনাকালে বিশ্বস্ত সোর্সের মাধ্যমে সংবাদ পায় যে, বান্দরবান পৌরসভাধীন ০৮নং ওয়ার্ডের অন্তর্গত হোটেল হিল নাইট হেভেন সংলগ্ন ষ্টিলের তৈরী ওয়াপদা ব্রিজের উপর কতিপয় ব্যক্তিরা ইয়াবা ট্যাবলেট (মাদক) নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিতেছে। তৎক্ষনাত বর্ণিত ঘটনাস্থলে ডিবি পুলিশ উপস্থিত হইলে টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ দিদার মিয়া প্রকাশ দেলোয়ার (৩৩), পিতা- মৃত আবুল কালাম, মাতা- নরুজা খাতুন, সাং- ছোটরহাবির পাড়া, ০৭নং ওয়ার্ড, টেকনাফ সদর ইউপি, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার। আটকের পর তার কাছ থেকে ৪শ পিচ ইয়াবা যার আনুমানিক মূল্য (৪০০ী৩০০=১,২০,০০০/-এক লক্ষ বিশ হাজার টাকা) উদ্ধার করা হয়।
আটকের পর মোঃ দিদার মিয়া প্রকাশ দেলোয়ার জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন যাবত টেকনাফ সীমান্ত এলাকা হইতে ইয়াবা নিয়ে বান্দরবানসহ আশেপাশে ইয়াবা সরবরাহ করে আসছিল। উক্ত ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/ ২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারায় মামলা রুজু করা হয়েছে।   
অপ্পেলা রাজু নাহা দৈনিক গিরিদর্পণ কে জানান, মাদকের বিরুদ্ধে জেলা গোয়েন্দা শাখা, বান্দরবান এর অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর

  বর্তমান সরকারের আমলে পার্বত্যাঞ্চলে ব্যাপক উন্নয়ন সম্পাদন করছে-বীর বাহাদুর এমপি

  বান্দরবানে শারদীয় দুর্গোৎসবের সমাপ্ত

  থানচি'র পর্যটন কেন্দ্র ঙাফাঁখুম ভ্রমনে এসে লাশ হয়ে ফিরল আরিফুল হাসান

  দেশের সামগ্রিক উন্নয়নে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই-বীর বাহাদুর এমপি

  বান্দরবানে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের মানববন্ধন

  রাতে স্বামীর সাথে ঝগড়া, সকালে ঘরে গৃহবধুর ঝুলন্ত লাশ

  থানচি সড়কে হিউম্যানটোরিয়ান ফাউন্ডেশনের পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

  শৈল জ্যোতি উপাধীতে ভুষিত হলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি

  থানচিতে নদীতে ডুবে এক পর্যটক নিখোঁজ

  শান্তিচুক্তির সুফল: পার্বত্য অঞ্চল আজ উন্নয়নের জোয়ারে ভাসছে-বীর বাহাদুর এমপি

  পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?