মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮, ০২:০৪:২৩

রোহিঙ্গাদের বিষয়ে সরকার সার্বিক নিরাপত্তা নিশ্চিত ও সর্তক রয়েছে-দিলীপ কুমার বণিক

রোহিঙ্গাদের বিষয়ে সরকার সার্বিক নিরাপত্তা নিশ্চিত ও সর্তক রয়েছে-দিলীপ কুমার বণিক

বান্দরবানঃ-সরকার রোহিঙ্গাদের বিষয়ে সর্তক রয়েছে, মায়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গারা যাতে সুস্থ ও সুন্দরভাবে নিরাপদে আশ্রয় কেন্দ্রগুলোতে জীবনধারণ করতে পারে তার জন্য সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে এমটাই জানালেন বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
তিনি আরো জানান, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদরে ৯ হাজার ৩ শত ২৬ জন ও ঘুমধুম কোনা পাড়ায় ৬ হাজার ২ শত ২২ জন রোহিঙ্গা অবস্থান করছে এবং তাদের জন্য পর্যাপ্ত চাল, ডাল, লবন, শীতবস্ত্রসহ যাবতীয় ত্রাণ সামগ্রী জেলা প্রশাসনের কাছে মজুদ রয়েছে এবং শীঘ্রই বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্ত পয়েন্টে অবস্থানরত রোহিঙ্গাদের কক্সবাজার আশ্রয় কেন্দ্রগুলোতে পাঠিয়ে দেয়া হবে।
বুধবার (১০ জানুয়ারী) সকাল ১০টায় বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলা উপলক্ষে সাংবাদিক সম্মেলনে এসব কথা জানান বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
এসময় জেলা প্রশাসক আরো জানান, সারাদেশের মত বান্দরবানে ও ১১-১৩ তারিখ পর্যন্ত উন্নয়ন মেলা অনুষ্টিত হবে। জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে তিন দিনব্যাপী এই মেলায় দেশের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে সরকারি-বেসরকারিসহ বিভিন্ন উন্নয়ন সংস্থার প্রায় শতাধিক ষ্টল অংশ নেবে। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামানসহ বিভিন্ন প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তত্ত্বাবধায়ক সরকার আমলে চালু হওয়া ‘না’ ভোট একাদশ সংসদ নির্বাচনের আগে গণপ্রতিনিধিত্ব আদেশ সংশোধনের উদ্যোগের মধ্যে পুনঃপ্রবর্তনের প্রস্তাব করেছে নাগরিক সংগঠন সুজন। আপনি কি তা সমর্থন করেন?