মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০১৭, ০৮:৩৭:৫৯

বেতন-ভাতা ও পেনশনের দাবিতে বান্দরবানে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের মোমবাতি প্রজ্জ্বলন

বেতন-ভাতা ও পেনশনের দাবিতে বান্দরবানে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের মোমবাতি প্রজ্জ্বলন

বান্দরবানঃ-সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশনের দাবিতে বান্দরবানে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেছে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
বুধবার সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বান্দরবান পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।
এসময় মোমবাতি হাতে নিয়ে সড়কের ওপর ঘন্টাব্যাপী অবস্থান করে পৌর কর্মচারীরা। এসময় সরকারি কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন প্রদানসহ রাষ্ট্রীয় সকল সুযোগ সুবিধা পাওয়ার দাবি জানান কর্মসূচিতে অংশ নেয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
বক্তারা বলেন, দেশের মোট প্রবৃদ্ধির ৬৫% শতাংশ শহর অঞ্চল হতে আসে, যা পৌরসভার কর্মকর্তা  কর্মচারীদের অবদানের ফসল। অথচ সেই কর্মকর্তা কর্মচারীরা সরকারি বেতন ভাতা থেকে বঞ্চিত হয়ে আছে। এসময় বক্তারা অবিলম্বে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন নিয়মিতকরণ ও সরকারি কোষাগার থেকে প্রদানের জোর দাবি জানান।
ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালনে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের বান্দরবান জেলা কমিটির সভাপতি তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মজুমদার সহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেয়।

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তত্ত্বাবধায়ক সরকার আমলে চালু হওয়া ‘না’ ভোট একাদশ সংসদ নির্বাচনের আগে গণপ্রতিনিধিত্ব আদেশ সংশোধনের উদ্যোগের মধ্যে পুনঃপ্রবর্তনের প্রস্তাব করেছে নাগরিক সংগঠন সুজন। আপনি কি তা সমর্থন করেন?